গোলাপগঞ্জ (সিলেট)থেকে,আজিজ খান: যুক্তরাজ্য প্রবাসী সাংবাদিক ও লেখক আনোয়ার শাহজাহানের পিতা হাজী আব্দুল মুতলিব আর নেই। গত শনিবার রাত ১.২০ মিনিটের সময় তিনি গোলাপগঞ্জ উপজেলার ঢাকাদক্ষিণ রায়গড় বটরপাড়াস্থ নিজ বাড়ীতে ইন্তেকাল করেন। ইন্নালিল্লাহি —— রাজিউন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮৫ বছর। তিনি স্ত্রী, ৭ পুত্র, ৬ কন্যা, নাতি-নাতনীসহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে গেছেন। গতকাল রোববার বাদ যোহর ঢাকাদক্ষিণ মাদ্রাসা মাঠে জানাজা শেষে মরহুমের পারিবারিক গুরুস্থানে তাঁর দাফন সম্পন্ন হয়।

মরহুমের জানাজায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন গোলাপগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান হাফিজ নজমুল ইসলাম, উপজেলা বিএনপির সভাপতি, লক্ষাণাবন্দ ইউপি চেয়ারম্যান নছিরুল হক শাহিন, উপজেলা জামায়াতের আমীর আব্দুস ছালাম আজাদ, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ডা. আব্দুর রহমান, ঢাকাদক্ষিণ ইউপি চেয়ারম্যান মাওলানা এস.এম আব্দুর রহিম, ঢাকাদক্ষিণ বহুমুখী উচ্চ বিদ্যালয় ও কলেজের প্রিন্সিপাল রেজাউল আমীন, সাবেক প্রধান শিক্ষক আব্দুল মুতলিব, ঢাকাদক্ষিণ বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজ পরিচালনা কমিটির সভাপতি শাহাব উদ্দিন, ঢাকাদক্ষিন জামেয়া ইসলামিয়া স্কুল পরিচালনা কমিটির চেয়ারম্যান রশীদ আহমদ, বিএনপি নেতা ছালিক আহমদ, আওয়ামীলীগ নেতা রুহেল আহমদ, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান উজ্জ্বল, সাপ্তাহিক গোলাপগঞ্জ-বিয়ানীবাজার সংবাদের উপ-সম্পাদক ফয়ছল আলম, সৌরভ সাহিত্য পরিষদের সম্পাদক আবুল হাসনাত, গোলাপগঞ্জ প্রেসক্লাব সেক্রেটারী মাহফুজ আহমদ চৌধুরী, গোলাপগঞ্জ ফাউন্ডেশনের সভাপতি বায়েজিদ মাহমুদ ফয়ছল, চিত্র শিল্পী বাইস কাদির, গোলাপগঞ্জ অনলাইন প্রেসক্লাব সভাপতি মোহাম্মদ আব্দুল জলিল, সাংবাদিক মোহাম্মদ চেরাগ আলী, মাহবুবুর রহমান চৌধুরী, ইউনুস চৌধুরী, ইমরান আহমদ প্রমুখ।

এদিকে যুক্তরাজ্য প্রবাসী সাংবাদিক ও লেখক, গোলাপগঞ্জ প্রেসক্লাবের ভূমি ও ভবন দাতা আনোয়ার শাহজাহানের পিতার মৃত্যুতে সাপ্তাহিক গোলাপগঞ্জ-বিয়ানীবাজার সংবাদ সম্পাদক এডভোকেট মাওলানা রশিদ আহমদ, গোলাপগঞ্জ প্রেসক্লাব সভাপতি আব্দুল আহাদ, সাধারণ সম্পাদক মাহফুজ আহমদ চৌধুরী, যুগ্ম সম্পাদক, সাপ্তাহিক সকালের দিগন্ত সম্পাদক সৈয়দ জেলওয়ার হোসেন স্বপন শোক প্রকাশ করে মরহুমের মাগফেরাত ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন। এছাড়া প্রবাসী সাংবাদিক ও লেখক আনোয়ার শাহজাহান ও ঢাকাদক্ষিণ জামেয়া ইসলামিয়ার প্রধান উদ্যোক্তা, প্রবাসী মানবাধিকার কর্মী আনোয়ার মুরাদের পিতা হাজী আব্দুল মুতলিবের মুত্যুতে ঢাকাদক্ষিণ জামেয়া ইসলামিয়া স্কুল পরিচালনা কমিটির চেয়ারম্যান রশীদ আহমদ, ভাইস চেয়ারম্যান শামসুল ইসলাম, প্রিন্সিপাল ও শিক্ষক মন্ডলী শোক প্রকাশ করে মরহুমের মাগফেরাত ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে