গত ২৮ মার্চ অনলাইন নিউজ পোর্টাল বিডি নীয়ালা নিউজ, দৈনিক ইত্তেফাক-অনলাইন, দৈনিক দাবানলসহ বিভিন্ন সংবাদ মাধ্যমে ‘স্বাধীনতা দিবসে স্কুল ড্রেস পরে বিনোদন কেন্দ্রে যাওয়ায় ৪ ছাত্রকে বেধড়ক পেটালো প্রধান শিক্ষক : ছাড়পত্র’ শিরোনামে যে সংবাদটি প্রকাশিত হয়েছে তা একটি কুচক্রিমহল স্কুলের সুনাম নষ্ট করার নিমিত্তে সাংবাদিকদের ভূল তথ্য প্রদান করে উক্ত সংবাদটি পরিবেশন করিয়েছেন। আসলে প্রকৃত ঘটনাটি হলো- মাগুড়া উচ্চ বিদ্যালয়ের ৬ শিক্ষার্থী গাড়াগ্রাম ইউনিয়নের অন্যজগৎ বিনোদন কেন্দ্রে স্কুল ড্রেস পরে ঘুরতে যাওয়ায় এলাকাবাসী তাদেরকে আটক করে প্রধান শিক্ষককে খবর দেয়।

প্রধান শিক্ষক ম্যানেজিং কমিটির সভাপতি মহোদয়কে বিষয়টি মোবাইলে অবগত করে ওই সকল ছাত্র-ছাত্রীদের ঘটনাস্থল থেকে স্কুলে এনে তাদের অভিভাবকসহ ম্যানেজিং কমিটির সকল সদস্যদের সাথে আলোচনা করে এবং বিদ্যালয়ের পরিবেশ ঠিক রাখার স্বার্থে সকল সদস্যের মতামতের ভিত্তিতে স্কুল থেকে ছাড়পত্র প্রদান করা হয়।
উল্লেখ্য যে, ওই ৬ জনের মধ্যে ২ জন ছাত্র-ছাত্রী নির্দোষ প্রমানিত হওয়ায় তাদেরকে ছাড়পত্র দেয়া হয়নি। যে ৪ জন ছাত্র-ছাত্রীকে ছাড়পত্র প্রদান করা হয়েছে তাদের কোন রকম মারপিট করা হয়নি। সুতরাং উক্ত ঘটনাটি উদ্দেশ্য প্রণোদিত। উক্ত সংবাদের আমি তীব্র প্রতিবাদ জানাই।

প্রধান শিক্ষক, মাগুড়া হাই স্কুল,কিশোরগঞ্জ নীলফামারী।

 

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে