সোহেল রানা, রাজশাহী জেলা প্রতিনিধি: পুলিশ সপ্তাহ-২০২৩ উপলক্ষে বর্ণিল সাজে সেজেছে রাজশাহী জেলার বাঘা থানা। লাল, নীল ঝিলিকবাতির আলোয় অপরূপ সৌন্দর্য্যে অনেকটা বিয়ে বাড়ির মতো সাজানো হয়েছে পুরো থানা ভবন সহ আশপাশের এলাকা।

মঙ্গলবার (৩ জানুয়ারি) পুলিশ সপ্তাহ-২০২৩ উপলক্ষে বাঘা থানার পক্ষ থেকে জমকালো আয়োজনের ব্যবস্থা করা হয়েছে।

সোমবার সন্ধ্যায় বাঘা থানায় গিয়ে দেখা যায়, থানার প্রধান ফটকের সামনে বসানো হয়েছে আলোকময় তোরণ। সেই সঙ্গে থানা ভবনে ঝলমলে বাতির আলোকসজ্জা করা হয়েছে। পানি দিয়ে পরিস্কার করা হয়েছে থানা সড়ক।

জানা যায়, পুলিশের সার্বিক সেবা সম্পর্কে জনগণকে সচেতন করার লক্ষ্যে এই পুলিশ সপ্তাহ । ৯৯৯ কল সেবা, নারী নির্যাতন প্রতিরোধ, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ, সন্ত্রাস ও জঙ্গীবাদসহ নানা অপরাধ দমনে জনগণকে সচেতন করা এবং জনগণকে সম্পৃক্ত করে অপরাধ নির্মূলে সামাজিক আন্দোলন গড়ে তোলা এই পুলিশ সপ্তাহের মূল উদ্দেশ্য।

বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) সাজ্জাদ হোসেন বলেন, পুলিশ সপ্তাহ উপলক্ষে পুরো থানা আলোকসজ্জা করা হয়েছে। বিভিন্ন রঙ্গের ঝিলিকবাতি লাগিয়ে সাজানো হয়েছে থানা ভবনটি।

প্রসঙ্গত, জনতার পাশে থাকার প্রত্যয়ে ছয় দিনব্যাপী ‘পুলিশ সপ্তাহ ২০২৩’ শুরু হয়েছে আজ। মঙ্গলবার (৩ জানুয়ারি) থেকে আগামী ৮ জানুয়ারি পর্যন্ত চলবে এ আয়োজন। এবারের পুলিশ সপ্তাহের প্রতিপাদ্য ‘বঙ্গবন্ধুর বাংলাদেশে পুলিশ আছে জনতার পাশে’।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে