0000

বিডি নীয়ালা নিউজ(১১ই মে১৬)- আব্দুল্লাহ আল মামুন(পার্বতীপুর, দিনাজপুর প্রতিনিধি):  দিনাজপুরের পার্বতীপুর রেলওয়ে শ্রমিক লীগের ৩ শাখার দ্বি-বার্ষিক সম্মেলন ১০ মে মঙ্গলবার রেলওয়ে স্টেশন পার্ক চত্বরে অনুষ্ঠিত হয়।

খন্দকার রফিকুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রাথমিক ও গনশিক্ষা মন্ত্রী এ্যাডঃ মোস্তাফিজুর রহমান ফিজার এম.পি। শ্রমিক লীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি ও জাতীয় শ্রমিক লীগের সাধারন সম্পাদক এ্যাডঃ হুমায়ুন কবির সম্মলন উদ্বোধন করেন ।

পরে মহান মুক্তিযুদ্ধে শহীদদের প্রতি দাড়িয়ে ১মিনিট নিরবতা পালন করা হয়। প্রধান অতিথি মোস্তাফিজুর রহমান ফিজার বলেন, নেতাদের এমন কাজ করা যাবে না, যার কারনে দলের ভাবমুর্তি ক্ষুন্ন হয় । যারা এই দলের বিভিন্ন দায়িত্বে থেকে ক্ষমতার অপব্যবহার করছেন, মনে রাখবেন এই পালা আপনার জন্য অপেক্ষা করছে। এই সংগঠনে আপনার পরিচয় নাই করে দিতে দুই মিনিট ও সময় লাগবে না আমাদের।

কাউন্সিলে ওপেন লাইন শাখার আব্দুল গফুরকে সভাপতি ও আবু হাতেম কে সাধারন সম্পাদক, ডিজেল শাখায় রেজানুর রহমানকে সভাপতি ও গনেষ চন্দ্র দাসকে সাধারন সম্পাদক ও কেন্দ্রীয় লোকোমোটিভ কারখানা শাখায় কাজী তোফাজ্জল হোসেনকে সভাপতি ও আতিয়ার রহমানকে সাধারন সম্পাদক করে পৃথক ভাবে ৩৫সদস্য বিশিষ্ট কমিটি ঘোষনা করা হয়।

 

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে