আব্দুল্লাহ আল মামুন, পার্বতীপুর (দিনাজপুর) থেকেঃ স্বল্পোন্নত দেশের স্টাটাস থেকে বাংলাদেশ উত্তরনের যোগ্যতা অর্জনের ঐতিহাসিক সাফল্য উদযাপন উপলক্ষ্যে সারাদেশের ন্যায় দিনাজপুরের পার্বতীপুরে আনন্দ র‌্যালী অনুষ্ঠিত হয়েছে। উপজেলা প্রশাসনের আয়োজনে গতকাল সকাল ১০টায় উপজেলা চত্তর হতে একটি বর্নাঢ্য রালী শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে জ্ঞানাঙ্কুর উচ্চ বিদ্যালয়ে এসে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা তরফদার মাহমুদুর রহমান, উপজেলা কৃষি কর্মকর্তা আবু ফাত্তাহ মোঃ রওশন কবীর, মাধ্যমিক শিক্ষা কর্শকর্তা আব্দুস সাত্তার, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোস্তাফিজুর রহমান, মহিলা বিষয়ক কর্মকর্তা রেবেকা সুলতানা রুবিসহ আরও অনেকে।

নানা আয়োজনের মধ্য দিয়ে ভবানীপুর ডিগ্রী কলেজে ও পালিত হয়েছে আনন্দ র‌্যালী। কলেজের অধ্যক্ষ মবিদুল ইসলামের নেতৃত্বে একটি র‌্যালী কলেজ চত্তর হতে বের হয়ে ভবানীপুর বাজার প্রদক্ষিন শেষে একই স্থানে এসে শেষ হয়। এসময় কলেজের সকল শিক্ষার্থী ও শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।

এ দিকে পার্বতীপুর ডিগ্রী কলেজের উদ্যোগে যথাযোগ্য মর্যাদায় মর্যাদায় আনন্দ র‌্যালী, আলোচানা সভা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। সকাল ১১টায় কলেজের অধ্যক্ষ মোহাম্মদ গোলাম রসুলের নেতৃত্বে আনন্দ র‌্যালী শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে। এতে সকল শিক্ষার্থী ও শিক্ষকবৃন্দ অংশগ্রহণ করেন। পরে আলোচনা সভা শেষে বার্ষিক ক্রিড়া প্রতিযোগীতায় বিজয়ীদের হাতে পুরষ্কার তুলে দেয়া হয়।

 

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে