মো:সাব্বির হোসেন রনি, নিজস্ব প্রতিবেদন: পলাশবাড়ী কৃষি অফিসারের ব‍্যাগে প্রণোদনার ৫২ হাজার ৬’শ ২০ টাকা নিয়ে চম্পট দেওয়ার প্রাক্কালে আটক রফিকুল ইসলাম নামের এক ব‍্যক্তি।

ঘটনাটি ঘটেছে আজ বুধবার দুপুরে কৃষি অফিসারের রুমে। টাকা নিয়ে যাওয়ার সময় আটককৃত রফিকুল ইসলাম জানান, তার বাড়ী বগুড়া সদরের পাটনার পাড়া ২ নং ওয়াডে। এব‍্যাপারে পলাশবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) মাসুদুর রহমান মাসুদ মিটিংয়ে ব‍্যস্ত থাকায়

থানা থেকে তথ‍্য নিতে বলেন। দুপুর ২ টা ১০ মিনিটে থানায় আটককৃত ব‍্যক্তির সঠিক তথ‍্য নিতে গেলে কর্তব‍্যরত ডিউটি অফিসার নাম পরিচয় দিতে অপারগতা প্রকাশ করেন।

জানাযায়, গাইবান্ধা জেলার পলাশবাড়ী কৃষি অফিসার ফাতেমা কাওসার মিশু প্রণোদনার টাকা তুলে এনে, টাকার ব‍্যাগটি অফিসের টেবিলের উপর রেখে ওয়াশ রুমে যায়। এরপর ধৃত রফিকুল কৃষি অফিসারের রুমে ঢুকে ভেনিটি ব‍্যাগ খুলে ৫২ হাজার ৬’শ ২০ টাকার বের করে নিয়ে সটকে পড়েন।

ঘটনাটি উপসহকারি কৃষি কর্মকর্তার সন্দেহ হলে তিনি কৃষি কর্মকর্তাকে বিষয়টি অবগত করেন। কৃষি কর্মকর্তা ব‍্যাগ খুলে দেখেন টাকা নেই। এসময় সহকারি কর্মকর্তা ধৃত রফিকুল ইসলামকে কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে টাকাসহ আটক করে অফিসে নিয়ে আসেন। এরপর থানায় খবর দিয়ে তাকে পুলিশের হাতে তুলে দেন।

এব‍্যাপারে উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ ফাতেমা কাওসার মিশু জানান,আমি কৃষকদের দেওয়ার জন্য প্রণোদনার ৫২ হাজার ৬শ ২০ তুলে নিয়ে এসে, ব‍্যাগ টেবিলের উপর রেখে ওয়াশ রুমে যাই। এসময় ধৃত রফিকুল ব‍্যাগের টাকা বের করে পালিয়ে যায়। উপসহকারী কৃষি কর্মকর্তা তাকে ধাওয়া দিয়ে ধরে ফেলে। তার কাছ থেকে টাকা উদ্ধার করে পুলিশ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে