panchagarh

বিডি নীয়ালা নিউজ( ১ই মার্চ ১৬)-পঞ্চগড় প্রতিবেদনঃ পঞ্চগড় জেলা জজ আদালতের সরকারি কৌঁসুলি (পিপি) মো. আমিনুর রহমানকে হত্যার হুমকি দিয়ে ‘চিঠি’ দিয়েছে জঙ্গি সংগঠন ‘জামাআতুল মুজাহিদিন বাংলাদেশ’ (জেএমবি)।

আজ বৃহস্পতিবার বিকেলে জেলা আইনজীবী সমিতি ভবনে অবস্থিত আমিনুর রহমানের ব্যক্তিগত অফিসকক্ষে এই চিঠি পৌঁছে দেন পঞ্চগড় পোস্ট অফিসের পিয়ন।

এ ঘটনায় আমিনুর রহমান পঞ্চগড় থানায় সাধারণ ডায়েরি করেছেন। এ ছাড়া তিনি জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন ও জেলা আইনজীবী সমিতি বরাবর লিখিত অভিযোগ দিয়েছেন।

চিঠি পাওয়ার বিষয়টি নিশ্চিত করে আমিনুর রহমান সাংবাদিকদের জানান, দেবীগঞ্জে মঠের অধ্যক্ষ যজ্ঞেশ্বর রায় হত্যাকাণ্ডে গ্রেপ্তারকৃত জেএমবি সদস্যদের মামলা পরিচালনা করায় তাঁকে হত্যার হুমকি দিয়ে চিঠি দেওয়া হতে পারে বলে ধারণা করছেন তিনি।

পঞ্চগড় থানা পুলিশ জানিয়েছে, আদালতের পিপি আমিনুর রহমানের নামে সরকারি ডাকযোগে আসা চিঠিতে পৃথিবী থেকে তাঁকে চিরতরে বিদায় জানানোর কথা বলা হয়েছে। তাঁর ক্ষতবিক্ষত লাশের টুকরা শেয়াল ও কুকুরকে দিয়ে খাওয়ানোর কথা উল্লেখ করে এ করুণ পরিণতি জনসাধারন দেখবে বলেও উল্লেখ করা হয়েছে। প্রেরকের নাম ছাড়া সাদা কাগজে হাতে লেখা এক পৃষ্ঠার ওই চিঠির নিচের অংশে জেএমবি লেখা ছিল।

এ বিষয়ে জানতে চাইলে পঞ্চগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মমিনুল ইসলাম মমিন বলেন, ‘পঞ্চগড় থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে। এটি একটি উড়োচিঠি হলেও বিষয়টি আমরা গুরুত্ব সহকারে তদন্ত করে দেখছি।’

#এনটিভি নিউজ

 

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে