আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও তথ্য সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, নয়াপল্টন অফিসে বসে প্রতিদিনই সরকারের বিদায় ঘণ্টা বাজাচ্ছে বিএনপি। ২০০৯ সালে আমরা সরকার গঠনের পর থেকেই বিএনপি বলে আসছে আমাদের দিন ঘনিয়ে আসছে।তারা যতোই বলছে জনগণ ততই আমাদের পক্ষে আসছে।

রোববার (২০ মার্চ) দুপুরে পঞ্চগড় সার্কিট হাউজ চত্বরে গণমাধ্যম কর্মীদের সঙ্গে আলাপকালে মন্ত্রী এক কথা বলেন।

বিএনপির নেতাদের উদ্দেশে করে মন্ত্রী বলেন, নয়াপল্টন অফিসে বসে প্রতিদিনই আমাদের বিদায় ঘণ্টা বাজাচ্ছে। তাদের ঘণ্টা বাজানোতে জনগণ সাড়া দেয়নি। জনগণ প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে আছে। আওয়ামী লীগের সঙ্গে আছে। আগামীতেও বিপুল ভোটে জয়লাভ করে শেখ হাসিনার নেতৃত্বে সরকার গঠন হবে। সম্প্রতি জাতিসংঘের প্রকাশিত সুখী দেশের সূচকে বাংলাদেশ আগের চেয়ে ৭ ধাপ এগিয়ে গেছে। এই করোনার মধ্যেও বাংলাদেশ সুখ সমৃদ্ধি বৃদ্ধি পেয়েছে। তারা যে কথা বলছে জাতিসংঘের এই রিপোর্টের পরে তাদের লজ্জা হওয়া উচিত।

তিনি আরও বলেন, মির্জা ফখরুল ইসলাম আলমগীর গতকাল প্রেসক্লাবে গিয়ে বিএনপি সাংবাদিকদের সামনে অনেক কথা বলছে। বাংলাদেশে সংবাদপত্র ও গণমাধ্যমে যে স্বাধীনতা ভোগ করে তা অনেক উন্নয়নশীল দেশের জন্য উদাহরণ। প্রধানমন্ত্রী গণমাধ্যম ও সংবাদপত্রের স্বাধীনতা নিশ্চিত করেছেন। গত ১৩ বছর যেভাবে গণমাধ্যমের বিকাশ ঘটেছে এবং স্বাধীনতা ভোগ করেছে তা অনেক উন্নত ও উন্নয়নশীল দেশেও নেই।

এসময় রেলপথ মন্ত্রী অ্যাডভোকেট নুরুল ইসলাম সুজন, পঞ্চগড়-১ আসনের সংসদ সদস্য মজাহারুল হক প্রধান, জেলা প্রশাসক জহুরুল ইসলাম, পুলিশ সুপার মোহাম্মদ ইউসুফ আলী, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক সাখওয়াত হোসেন শফিক, জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার সাদাত সম্রাট উপস্থিত ছিলেন।

পরে পঞ্চগড় চিনিকল মাঠে মন্ত্রী জেলা আওয়ামী লীগের সম্মেলনে প্রধান অতিথি হিসেবে যোগ দেন।

ban/N

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে