উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি: নড়াইলের কালিয়ায় একটি স্কুলের ১৪ টি ল্যাপটপ চুরির ঘটনায় ৩ চোরকে গ্রেপ্তার করেছে কালিয়া থানার পুলিশ,এ সময় চুরি যাওয়া ৯ টি ল্যাপটপ উদ্ধার করে পুলিশ। কালিয়া থানা পুলিশের অভিযানে গতকাল নড়াইল ও খুলনার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে চোর চক্রের তিন সদস্যকে গ্রেপ্তার করা হয়। উদ্ধারকৃত ল্যাপটপ শহীদ একলাস উদ্দিন মাধ্যমিক বিদ্যালয় থেকে চুরি হয়ে যায়।

কালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ কনি মিয়া জানান, গত ২৭ ডিসেম্বর রাতে কালিয়া উপজেলার শহীদ একলাস উদ্দিন মাধ্যমিক বিদ্যালয়ের ল্যাব থেকে ১৪টি ল্যাপটপ চুরি হয়।

এ ঘটনায় স্কুল কর্তৃপক্ষ মামলা করার পর চুরির রহস্য উদঘাটনে পুলিশ মাঠে নামে এবং দীর্ঘ প্রচেষ্টার এক পর্যায়ে তথ্য প্রযুক্তির সাহায্যে চুরিতে জড়িত একই উপজেলার নোয়াগ্রামের আমিনুল ইসলাম সজল, জুনায়েদ মোল্যা জিনাই ও জাহিদ মোল্যাকে গ্রেপ্তার করে পুলিশ। পরে তাদের দেওয়া তথ্য মতে নড়াইল ও খুলনা জেলার বিভিন্ন এলাকা থেকে ৯টি ল্যাপটপ উদ্ধার করা হয় বাকি ল্যাপটপ উদ্ধারের যোর চেষ্টা চলছে বলেও জানান ওসি। মঙ্গলবার বিকেলে গ্রেপ্তারকৃত ৩ জন কে আদালতে সোপর্দ করা হলে আসামিদের জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন বিচারক।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে