আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের উন্নয়নের ধরা অব্যাহত রাখতে নৌকাকে ভোট দেয়ার অনুরোধ জানিয়েছেন ঢাকা-১৮ আসন উপ-নির্বাচনের আওয়ামী লীগের মনোনীত প্রার্থী মোহাম্মদ হাবিব হাসান।

শুক্রবার (৬নভেম্বর) দক্ষিণখানের এস এম মোজাম্মেল হক টেকনিকেল স্কুল এন্ড বিজনেস ম্যানেজমেন্ট কলেজ থেকে ঢাকা-১৮ আসনে উপ নির্বাচনের গণসংযোগ শুরু করার আগে এক মতবিনিময় সভায় একথা বলেন তিনি।

হাবিব হাসান বলেন, জামায়াত-বিএনপি এই আসন থেকে পাস করতে পারেনি। আর পরবেও না। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের উন্নয়নের ধরা অব্যাহত রাখার জন্য নৌকাকে ভোট দিতে হবে।

UTTARA NEWS

তিনি আরো বলেন, এই উপ-নির্বাচনের নৌকা বিজয় করতে হবে। নৌকা বিজয় করলে প্রয়াত সাবেক এমপি সাহারা খাতুনের সম্মান আমরা ধরে রাখতে পারবো। এই নির্বাচনের ওপর নির্ভর করছে সাহারা আপার সম্মান ধরে রাখা।

আওয়ামী লীগের মনোনীত প্রার্থী বলেন, সকলে ঐক্যবদ্ধ থেকে নৌকাকে বিজয়ী করতে হবে। উন্নয়নের ধরা অব্যাহত ধরে রাখার জন্য নৌকাকে ভোট দিতে হবে।

উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুল রহমান বলেন, সকলকে ঐক্যবদ্ধ থেকে ১২ তারিখে নৌকাকে ভোট দিয়ে বিজয় করতে হবে। সকল ষড়যন্ত্র মোকাবিলা করে নৌকার প্রার্থীর পক্ষে নেতাকর্মীদের প্রচারণা অংশ নেয়ার আহবান করেন তিনি।

এসময় তিনি আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হাবিব হাসানকে সকলের সাথে পরিচয় করিয়ে দেন।

এসময় উপস্থিত ছিলেন উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুল রহমান, সাধারণ সম্পাদক এসএম মান্নান কচি, উত্তর আওয়ামী লীগের নেতা মিনহাজুল ইসলাম মিজুসহ স্থানীয় নেতাকর্মীরা।

Uttara/N

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে