2549879

নীলফামারী প্রতিনিধিঃ আসন্ন ২৮শে ডিসেম্বর জেলা পরিষদ নির্বাচনে দেশের ৬১টি জেলার প্রশাসক পদে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থীদের তালিকা চুড়ান্ত করা হয়েছে।

আওয়ামীলীগের ঘোষিত মনোনীত প্রার্থী তালিকা অনুযায়ী জেলা পরিষদ নির্বাচনে নীলফামারীর বর্তমান জেলা পরিষদ প্রশাসক ও বর্তমানের জেলা সাধারন সম্পাদক এ্যাডঃ মমতাজুল হক কে দলীয় প্রার্থী মনোনীত করে তার নামও ঘোষনা করা হয়। আর তা শুক্রবার রাতে নীলফামারীনিউজসহ বিভিন্ন গনমাধ্যমে প্রচার হবার পরই প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও মনোনীত প্রার্থীকে অভিনন্দন জানিয়ে খুশিতে উল্লাসিত হয়ে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরন করেছেন ডিমলা উপজেলার সাবেক ছাত্রলীগ নেতারাসহ বর্তমান ছাত্রলীগ,স্বেচ্ছাসেবকলীগ,আওয়ামীলীগ ও-এর বিভিন্ন অঙ্গসংগঠন গুলোর নেতাকর্মীগন।

শুক্রবার রাতে প্রার্থী ঘোষনা শেষ হতে না হতেই উপজেলার প্রান কেন্দ্র শহীদ মিনার চত্তর (কাউসার বাজার) হতে একটি আনন্দ মিছিল বের হয়ে শহরের প্রধান প্রধান মোড় প্রদক্ষিন শেষে পুনরায় সেখানে ফিরে এসে সংক্ষিপ্ত আলোচনায় মিলিত হয়।উক্ত আলোচনায় বক্তব্য রাখেন,ডিমলা সদর ইউনিয়নের চেয়ারম্যান,আওয়ামীলীগ নেতা-আবুল কাসেম সরকার,বালাপাড়া ইউপি চেয়ারম্যান,উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক-জহুরুল ইসলাম ভুইয়া।
আনন্দ মিছিল ও আলোচনায় উপস্হিত ছিলেন,উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক-মাজহারুল ইসলাম লিটন,উপজেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা-ফিরোজ সরকার,আতাউর রহমান আতা,উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক-ফেরদৌস পারভেজ,উত্তম কুমার রায়, সাংগঠনিক সম্পাদক-মহিনুল ইসলাম সুজন,উপজেলা  শ্রমিকলীগের সাংগঠনিক সম্পাদক-হামিদুল ইসলাম ভুইয়া,জেলা পরিষদ স্কুল এন্ড কলেজের শিক্ষক-সারোয়ার জাহান সোহাগ, জেলা ছাত্রলীগের সম্পাদক-সাইয়েন কাদীর কানন,ডিমলা উপজেলা ছাত্রলীগের সভাপতি-আবু সায়েম সরকার,সাধারন সম্পাদক-জালাল উদ্দিন স্বাধীন,সাংগঠনিক সম্পাদক-ইরফান আহম্মেদ মিঠু, সহসভাপতি-হাবীবুর রহমান ডালিম,যুগ্ন সাধারন সম্পাদক-আমিনুর রহমান,ডিমলা ইসলামীয়া কলেজ ছাত্রলীগের সভাপতি-লেবু ইসলামসহ অনেকেই। আলোচনা শেষে নেতাকর্মীদের মিষ্টিমুখ করা হয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে