জয়নাল আবেদীন হিরো, সৈয়দপু , নীলফামারী, প্রতিনিধিঃ   বাংলাদেশ পুলিশের সামাজিক বনায়ন কর্মসুচীর অংশ হিসেবে নীলফামারী পুলিশ লাইন্স-এ ২০ প্রজাতির গাছের চারা রোপণ করা হয়েছে।
বুধবার ১১ আগষ্ট দুপুরে পুলিশ নারী কল্যাণ সমিতি(পুনাক) এর উদ্যোগে এই বনায়ন কর্মসুচীর উদ্বোধন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন পুলিশ সুপার মোহাম্মদ মোখলেছুর রহমান বিপিএম, পিপিএম।
পুনাক সভাপতি ও পুলিশ সুপার পতি তাসমিয়া জান্নাত এর সভাপতিত্বে এ সময় অতিরিক্ত পুলিশ সুপার লিজা বেগম, অতিরিক্ত পুলিশ সুপার (নীলফামারী সার্কেল) মুক্তারুজ্জামান, পুলিশ রিজার্ভ পরিদর্শক হারুন অর রশিদ, রিজার্ভ অফিস পরিদর্শক লাইছুর রহমান, নীলফামারী থানার অফিসার ইনচার্জ(ওসি) আব্দুর রউপ উপস্থিত ছিলেন।
বনায়ন কর্মসুচীতে বারমাসি কাটিমন আম, আমরো পালি, আশিনা আম, তেঁতুল(টক), তেঁতুল(মিস্টি), আপেল কুল, আমড়া, সফেদা, বেল, লটকন, হরিতকী, অর্জুন, আমলকী, দেশি আম ছাড়াও ২০প্রজাতির চারা রোপন করা হয়।
পুলিশ সুপার মোহাম্মদ মোখলেছুর রহমান বিপিএম, পিপিএম জানান, “মুজিববর্ষে অঙ্গীকার করি, সোনার বাংলা সবুজ করি” শ্লোগানে পুলিশ মহাপরিদর্শক এবং পুনাকের প্রধান উপদেষ্টা ড. বেনজীর আহমেদ বিপিএম (বার) এর নির্দেশনায় সারাদেশে এই কর্মসুচী শুরু হয়েছে।
এরই অংশ হিসেবে নীলফামারী পুলিশ লাইন্সে বনায়ন কর্মসুচী উদ্বোধন করা হয়।
তিনি বলেন, এরআগে রাজধানী ঢাকায় পুলিশ হেডকোয়াটার্স-এ সারাদেশে এর উদ্বোধন করেন পুলিশ মহাপরিদর্শক ড. বেনজীর আহমেদ বিপিএম (বার)।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে