দেশের পাশাপাশি ভারতের কলকাতায়ও কাজ করে যাচ্ছেন ঢাকাই চলচ্চিত্রের নায়িকা নুসরাত ফারিয়া। তবে ক্যারিয়ারে শুরু থেকেই নানা কারণে সমালোচনার মুখে পড়তে হয়েছে তাকে।তবে তা মোকাবেলাও করেছেন তিনি।  ট্রল বা সমালোচনা এখন আর গায়ে লাগে না তার। এজন্য নিজেকে ‘গণ্ডার’ মনে করেন এই নায়িকা!

মঙ্গলবার (৯ নভেম্বর) পশ্চিমবঙ্গের একটি সংবাদমাধ্যমের লাইভে অংশ নেন নুসরাত ফারিয়া। যেখানে সঞ্চালক এ অভিনেত্রীর কাছে জানতে চান- নেটিজেনদের সমালোচনা, ট্রলসহ নানা বিষয়ে।

জবাবে নুসরাত ফারিয়া বলেন, ‘আমি গণ্ডার হয়ে গেছি। এখন আর কোনো ট্রল গায়ে লাগে না। আমি আর পাত্তাও দিই না। নিজের কাজ করে যাচ্ছি। আমি শুধু ভাবি যারা এই ট্রল করেন তারা কতখানি বেকার। তবে আমি যখন ক্যারিয়ার শুরু করি, তখন থেকেই সামাজিক মাধ্যমের বিশাল প্রভাব। তাই এগুলো জেনে বুঝেই ক্যারিয়ার শুরু করেছি। ’

সম্প্রতি নুসরাত ফারিয়ার গাওয়া নতুন গান ‘হাবিবি’ প্রকাশ হয়েছে। এর আগে তিনি আরও দুটি গান করেছিলেন। সেগুলো নিয়ে সমালোচনা হয়েছিল। তবে নিন্দুকদের সমালোচনায় পাত্তা দিতে রাজি নন তিনি।

ফারিয়ার ‘হাবিবি’ গানের কথা লিখেছেন নূর নবী ও সুর করেছেন আদিব কবির। এর ভিডিও নির্মাণ ও কোরিওগ্রাফি করেছেন ভারতের বাবা যাদব। অ্যারাবিক ধাঁচের গানটি প্রকাশ করেছে ভারতের শ্রী ভেঙ্কটেশ ফিল্মস (এসভিএফ)।

ban/N

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে