কাওছার হামিদ, কিশোরগঞ্জ, নীলফামারী: নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার মাগুড়া সবুজ পাড়া গ্রামের আলহাজ্ব কছির মাস্টার বুধবার বিকাল ৩টায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে বার্ধক্য জনীত কারনে ইন্তেকাল করেন। ইন্না লিল্লাহে অইন্ন ইলাহে রাজিউন।

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো (৮০) বছর তিনি স্ত্রী,তিন পুত্র, দুই কন্যা, নাতি-নাতনি, বন্ধু-বান্ধব, আতœীয়-স্বজন, সহকর্মীসহ অসংখ্য গুনগ্রাহী রেখে যান।

মরহুম কছির উদ্দিন মাস্টার কর্মজীবন শুরু করেন শিক্ষকতা পেশা দিয়েই তিনি কিশোরগঞ্জ উপজেলার বড়ভিটা, শরীফাবাদসহ সর্বশেষ মাগুড়া উচ্চ সংলগ্ন সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বিদ্যালয়ে সহকারি শিক্ষক হিসেবে দায়িত্ব পালন করেছেন।

শিক্ষকতার পাশাপাশি তিনি একজন সাদা মনের মানুষ হিসেবে পরিচিত ছিেেলন। তাঁর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন কিশোরগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও জাতীয়পার্টি কিশোরগঞ্জ উপজেলা শাখার আহবায়ক এবং মাগুড়া উচ্চ বিদ্যালয়ের সভাপতি রশিদুল ইসলাম, মাগুড়া ইউনিয়নের চেয়ারম্যান আখতারুজ্জামান মিঠু, ৫নং ওয়ার্ড ইউপি সদস্য ইব্রাহিম খলিল, সোনালী ব্যাংক, কিশোরগঞ্জ শাখা ব্যবস্থাপক ও সিনিয়র প্রিন্সিপাল অফিসার শরিফ হোসেন (মুরাদ),জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রনেতা ফারুক হোসেন, তাঁতীলীগ নেতা বাদশা মিয়া, ও সাংবাদিক কাওছার হামিদ প্রমুখ। তারা মরহুমের শোক সন্তাপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে