ডেস্ক রিপোর্টঃ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভীর জনগণের ভোটে জয় লাভ করবে বলে আশা প্রকাশ, করেছেন।
তিনি বলেন, আমার বিশ্বাস আজকের নির্বাচনে অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ শেষ হবে এবং ভোটের ফলাফলে আওয়ামী লীগের প্রার্থী আইভী নিরঙ্কুশ বিজয় লাভ করবেন।
হানিফ আজ বৃহস্পতিবার দুপুরে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডিস্থ রাজনৈতিক কার্যালয়ে নাসিক নির্বাচন নিয়ে তাৎক্ষণিক সংবাদ সম্মেলনে একথা বলেন।
বিএনপির প্রার্থীকে জনগণ কি কারণে ভোট দেবে এমন প্রশ্ন রেখে মাহবুব উল আলম হানিফ বলেন, বিএনপির প্রার্থী কি যোগ্যতা, দক্ষতা ও সাহসের প্রমাণ রেখেছেন? কিন্তু আইভী মেয়র থাকাকালীন তার যোগ্যতা, দক্ষতা ও সাহসীকতার প্রমাণ রেখেছেন। সবকিছু মিলিয়ে তিনি নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের জনগণের কাছে ইতোমধ্যে আস্থার প্রতীকে পরিণত হয়েছেন।
তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতত্বে দেশে উন্নয়নের পথে এগিয়ে চলছে। তিনি দেশের উন্নয়নের মাধ্যমে মানুষের মধ্যে আশার আলো দেখিয়েছেন। গোটা দেশের মানুষের আস্থা এখন আওযামী লীগ এবং সরকারের উপর।
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, নারায়ণগঞ্জ সিটি করপোরেশনে উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখার জন্যই নাসিকবাসী আমাদের দলীয় প্রার্থী মেয়র সেলিনা হায়াৎ আইভীকে ভোট দেবে। একারণেই আমরা আমাদের প্রার্থীর জয়ের ব্যাপারে শতভাগ সুনিশ্চিত।
তিনি বলেন, এখন পর্যন্ত নাসিকে উৎসমুখর পরিবেশে ভোটগ্রহণ হচ্ছে। আওয়ামী লীগ বরাবরের মতোই জনগণের ক্ষমতায় বিশ্বাসী। এ কারণে নাসিকে আমাদের অবাধ, সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচনের লক্ষ্য ছিল। সে কারণে উৎসমুখর ও শান্তিপূর্ণ পরিবেশে ভোটগ্রহণ হচ্ছে।
সংবাদ সম্মেলনে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দীপু মণি ও জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, এ কে এম এনামুল হক শামীম, খালিদ মাহমুদ চৌধুরী ও ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, দপ্তর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ প্রমুখ উপস্থিত ছিলেন।

বি/এস/এস/এন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে