আতিকুর রহমান, লালপুর (নাটোর) প্রতিনিধি: উৎসব মুখর পরিবেশে মধ্যে দিয়ে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নাটোর-১ আসনে ওয়ার্কাস পার্টির মনোনয়ন ফরম জমা দিলেন নাটোর জেলা ওয়ার্কাস পার্টির সভাপতি অধ‍্যক্ষ ইব্রাহিম খলিল।

সোমবার (২৭ নভেম্বর ২০২৩) দুপুরে লালপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা শামীমা সুলতানার নিকট নেতা-কর্মীদের সঙ্গে নিয়ে মনোনয়ন পত্র জমা দেন।

এ সময় সঙ্গে ছিলেন লালপুর থানা ওয়ার্কাস পার্টি সভাপতি বাবু সুকুমার সরকার, সাধারণ সম্পাদক মতিউর রহমান,সহ সাধারণ সম্পাদক আব্দুল কালাম আজাদ,সাংগঠনিক সম্পাদক কমরেড আব্দুস সামাদ, থানা যুব মৈত্রীর সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম,জেলা ছাত্র মৈত্রীর সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম প্রমুখ।

নির্বাচনের জন্য প্রস্তুত, জানিয়ে জেলা ওয়ার্কাস পার্টির সভাপতি অধ‍্যক্ষ ইব্রাহিম খলিল বলেন, আসন্ন দ্বাদশ জাতীয় নির্বাচনকে দেশের গণতন্ত্র ও সংবিধান রক্ষার চ্যালেঞ্জ হিসেবে গ্রহণ করতে হবে। বিএনপি—জামায়াত আমেরিকার প্রেসক্রিপশনে আন্দোলন করতে গিয়ে এখন আম-ছালা হারানোর পর্যায়ে পৌঁছেছে। এখনও সময় আছে, দেশের গণতন্ত্র প্রক্রিয়ায় সামিল হতে চাইলে নিঃশর্তে তাদের নির্বাচনে অংশগ্রহণ করা উচিত। দেশের অপরাপর সকল গণতান্ত্রিক রাজনৈতিক দল ও জনগণকে দ্বাদশ নির্বাচনকে সুষ্ঠু প্রক্রিয়ায় এগিয়ে নেওয়ার আহ্বান জানাই।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে