আতিকুর রহমান, লালপুর (নাটোর) প্রতিনিধি: নাটোরের লালপুরের নর্থ বেঙ্গল সুগার মিলস শ্রমিক ও কর্মচারী ইউনিয়ন (সিবিএ) দ্বি-বার্ষিক নির্বাচনের সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার(২৫ জানুয়ারি ২০২৪) বিকেলে মিলের ক‍্যান্টিনে আয়োজিত অনুষ্ঠানে শ্রমিক ও কর্মচারী ইউনিয়ন(সিবিএ) ভারপ্রাপ্ত সভাপতি মঞ্জুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাধারণ সম্পাদক আব্দুল মমিনের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন, লালপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফু।

সভায় সভাপতি বলেন, উত্তর অঞ্চলের ভারী শিল্প প্রতিষ্ঠান নর্থ বেঙ্গল সুগার মিলের শ্রমিক ও কর্মচারী ইউনিয়ন (সিবিএ) দ্বি-বার্ষিক নির্বাচন হবে উৎসব মুখোর পরিবেশে অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ।আপনারা যোগ্য প্রার্থী বেঁছে নিবেন আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন।

বিশেষ অতিথি ছিলেন, রাজশাহী বিভাগীয় শ্রম দপ্তরের সহকারী পরিচালক মিজানুর রহমান, শ্রম কল‍্যান সংগঠক গোলাম মোস্তফা।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সিবিএর সাবেক সভাপতি খন্দকার শহীদুল ইসলাম,গোলাম কাওছার, সাবেক সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন পিন্টু,সহ-সাধারণ সম্পাদক নাহিদুজ্জামান, সাংগঠনিক সম্পাদক মমিনুল ইসলাম, প্রচার সম্পাদক ওসমান গণি, ধর্ম, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক হাকিমুর রশিদ, অর্থ সম্পাদক আকরাম হোসেনসহ শ্রমিক ও কর্মচারীরা।

সভায় সিদ্ধান্ত অনুযায়ী রবিবার ৪ ফেব্রুয়ারি ২০২৪ নর্থ বেঙ্গল সুগার হাই স্কুলে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে এবং প্রধান নির্বাচন কমিশন হলেন রিয়াজুল ইসলাম।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে