কামাল উদ্দিন টগর, নওগাঁ প্রতিনিধিঃ নওগাঁয় কবিগুরু রবীন্দ্র নাথ ঠাকুরের একশত বাষট্টিতম জন্মবার্ষিকী অনুষ্ঠানে আমনন্ত্র্রিত সাংবাদিকদের বসার সীমিত আসন করাকে কেন্দ্র করে সাংবাদিকদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

গত আঠারো মে বৃহস্পতিবার দুপুরে জেলা প্রশাসকের সন্মেলন কক্ষে ঘন্টা ব্যাপী এই সভা অনুষ্ঠিত হয়।“ নওগাঁ জেলা প্রশাসক খালিদ মেহেদী হাসান পিএএ এর সভাপতিত্বে মতবিনিময় সভায় নওগাঁ জেলার এগারোটি উপজেলার প্রতিনিধি সহ জেলার সকল সাংবাদিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সভায় কবিগুরু রবীন্দ্র নাথ ঠাকুরের একশত বাষট্টিতম জন্মবার্ষিকী অনুষ্ঠানে পতিসরে অনাকাঙ্খিত ঘটনার জন্য দুঃখ প্রকাশ করেন জেলা প্রশাসক খালিদ মেহেদী হাসান।আগামীতে যেন এ ধরনের অনাকাঙ্খিত ঘটনা পূনরায় না ঘটে সে দিকে প্রশাসনের সার্বক্ষণিক নজরদারি থাকবে।

তিনি আরো বলেন, উপজেলার অবহেলিত সাংবাদিকদের জন্য কল্যাণ ট্রাষ্টের মাধ্যমে সার্বিক সহযোগি সহ দক্ষ সাংবাদিক গড়ে তুলতে এবং জেলায় সাংবাদিকদের জন্য আলাদা লাইব্রেরী গড়ে তোলার আশ্বাস দেন এবং প্রশাসন ও সাংবাদিকদের এক সাথে সমাজের উন্নয়নের জন্য কাজ করার আহ্বান জানান তিনি। এ সময় উপস্থিত ছিলেন নওগাঁ জেলা প্রেস ক্লাবের সভাপতি কায়েস উদ্দিন, সাধারণ সম্পাদক সফিক ছোটন, নওগাঁ জেলা মফস্বল সাংবাদিক ইউনিয়নের সভাপতি খোরশেদ আলম, সম্পাদক সোহেল রানা জয়, টেলিভিশন জানালিষ্ট এ্যাসোসিয়েশনের সভাপতি সাদিকুল ইসলাম, সম্পাদক ও সময় টিভি নওগাঁ জেলা প্রতিনিধি এম আর রকি,সাংবাদিক কামাল উদ্দিন টগর,নওগাঁ সাংবাদিক ইউনিয়নের সম্পাদক আশরাফুল ইসলাম নয়ন, বাংলাদেশ প্রেস ক্লাবের সভাপতি মাহবুব আলম, সম্পাদক আলমগীর,বৈশাখী টেলিভিশনের এবাদুল হক, এনটিভির আসাদুর রহমান, টুয়েন্টি ফোর এর হারুন চৌধুরী রানা,এখন টেলিভিশনের প্রতিনিধি আব্বাস আলি সহজেলা -উপজেলা সাংবাদিক প্রতিনিধি বৃন্দ উপস্থিত ছিলেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে