সোহেল রানা, রাজশাহী: রাজশাহীর দূর্গাপুরে তারিখ ২১ জানুয়ারী শনিবার ২০২৩ বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক প্রতিযোগীতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

প্রধান বিচারক হিসাবে উপস্থিত ছিলেন সিংগা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রাক্তিবুল ইসলাম ।

এ সময় উক্ত অনুষ্ঠানে তিনি তার ক্রিয়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানে বলেন দুর্যোগ ব্যবস্থাপনা , সরকারি কর্মকর্তা-কর্মচারী তাদের মেধা-শ্রম ও কর্মদক্ষতার মাধ্যমে প্রশাসনকে আরও গতিশীল করতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবেন। এ ধরনের ক্রীড়া প্রতিযোগিতা তাদের পরিবারের মধ্যে সেতুবন্ধন সৃষ্টি করবে এবং বন্ধুত্ব ও আন্তরিকতা বাড়াতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে প্রতাশা ব্যক্ত করেন। এ ছাড়া বিদ্যালয়ের মান উন্নয়ন ও , ক্রীড়া প্রতিযোগিতার মাধ্যমে কর্মকর্তা-কর্মচারীদের প্রতিদিনের কাজের একঘেয়েমি দূর করে কর্মস্পৃহা বাড়াতে সহায়ক হবে। পাশাপাশি অংশগ্রহণকারী শিশু -কিশোররা তাদের সুপ্ত প্রতিভার বিকাশ ঘটাতে পারবে।

প্রধান অতিথির হিসেবে উপস্থিত ছিলেন দূর্গাপুর থানার অফিসার ইনচার্জ ওসি নাজমুল হক বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভাইস চেয়ারম্যান আঃ মোতালেব মোল্লা দূর্গাপুর উপজেলা পরিষদ,

আমন্ত্রণিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আমিনুল হক টুলু ও অধ্যক্ষ আঃ রব দূর্গাপুর মহিলা ডিগ্রি কলেজ প্রাথমিক বিদ্যালয়, শামীম হোসেন বিশিষ্ট ব্যবসায়ী, মডেল একাডেমির ম্যানেজিং কমিটির সদস্য হাসিবুর রহমান ।

অনুষ্ঠান সঞ্চলনায় ছিলেন দূরন্ত মডেল একাডেমির বিদ্যোংসাহী সদস্য আলমগীর হোসেন সাবেক সভাপতি দূর্গাপুর উপজেলা ছাত্রলীগ এবং দূরন্ত মডেল একাডেমির বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক প্রতিযোগীতায় ১ম,২য়,৩য় প্রতিযোগী ছাত্র ছাত্রী দের মাঝে পুরস্কার বিতরন করা হয়।

উক্ত অনুষ্ঠানের শেষে সবার প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করে অনুষ্ঠান সমাপ্তি ঘোষণা করেন শফিকুল ইসলাম স্বপন প্রধান শিক্ষক দূরন্ত মডেল একাডেমি। আয়োজনেঃ দূরন্ত মডেল একাডেমি দূর্গাপুর, রাজশাহী।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে