আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় পার্টির প্রার্থী হিসেবে ঢাকা ১৮ আসনের মাঠে চষে বেড়াচ্ছেন দয়াল কুমার বড়ুয়া। দল মত নির্বিশেষে সকল মানুষের আস্থা নেওয়ার চেস্টা করছেন এই মানবিক নেতা।

দয়াল কুমার বড়ুয়া বলেন, দীর্ঘদিন যাবৎ ঢাকা ১৮ আসনে বসবাস করছি।আমার ব্যবসা প্রতিষ্ঠানগুলো এই আসনেই অবস্থিত। জাতীর জনক বঙ্গবন্ধ্রর স্বপ্নের সোনার বাংলা গড়ার কারিগর জননেত্রী শেখ হাসিনার হাত ধরে দেশ এগিয়ে যাচ্ছে। সারাদেশের উন্নয়ন হয়েছে কিন্তু ঢাকা ১৮ আসনটি রাজধানীর প্রান কেন্দ্রে অবস্থিত হলেও প্রকৃত দেশপ্রেমিক ও যোগ্য নেতার অভাবে এখানে তেমন কোন উন্নয়ন হয়নি। তাই ১৮ আসন নিয়ে কাজ করতে চাই ।

জানা যায়, উচ্চ শিক্ষায় শিক্ষিত, নেতৃত্বের সকল গুনের অধিকারি, মানবিক নেতা দয়াল কুমার বড়ুয়া ছাত্র জীবন থেকেই বিভিন্ন সংগঠনের লিড দিয়ে আসছেন। দয়াল কুমার বড়ুয়া গত ৬ বছর যাবত গন প্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার বধান্যতায় বুদ্ধ ধর্মী কল্যাণ ট্রাস্টের ট্রাস্টি হিসাবে
৪২ লাখ বুদ্ধ ধর্মী লোকের নেতৃত্ব দিয়ে একজন সফল সফল সংগঠক হিসেবে খ্যাতি অর্জন করেছেন।

এছাড়াও দয়াল কুমার বড়ুয়া বাংলাদেশের স্বনামধন্য ব্যবসায়িক সংগঠন এফ বি সি সি আই, জাপান চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ, বাংলাদেশ টেক্সটাইল মিল অ্যাসোসিয়েশন, বাংলাদেশ নরসিংদী চেম্বার অব কমার্সের বিজনেস ফোরামে থেকে বাংলাদেশ ব্যবসায়ী সমাজকে স্মাট বাংলাদেশ গড়ার লক্ষে কাজ করে যাচ্ছেন।
যার বাবা অমেন্দ্রলাল বড়ুয়াও একজন সমাজসেবক ও গরিবের বন্ধু হয়ে সমাজকে আলোকিত করেছেন। জন্মগত ভাবেই দয়াল কুমার বড়ুয়ার রক্তে বইছে সৎ ও আদর্শের গুনাবলী। দয়াল কুমার বড়ুয়া ছোটবেলা থেকেই বাবার আদর্শ হৃদয়ে লালন-পালন করে একজন মানবিক ব্যাক্তি হিসেবে কাজ করে যাচ্ছেন।

নিজের মা বাবার নামে অমরন্দ্র-নীলাবতি ফাউন্ডেশন নামে একটি অরাজনৈতিক ও অলাভজনক প্রতিষ্ঠান চালু করেন। যার মাধ্যমে সমগ্র বাংলাদেশের মসজিদ , মাদ্রাসা, মন্দির,গীর্জার উন্নয়নে কাজ করেন এবং বিভিন্ন প্রাকুতিক দুর্যোগে গরিব-দুঃখী পাশে থেকে কাজ করে যাচ্ছেন দয়াল কুমার বড়ুয়া।

তাই এই এলাকার উন্নয়নের স্বার্থে একজন মানবিক ব্যক্তি হিসেবে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১৮ আসন থেকে এমপি প্রার্থী হিসাবে সকলের কাছে দোয়া চান দয়াল কুমার বড়ুয়া।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে