সাইফুল ইসলাম, কুড়িগ্রাম প্রতিনিধি: সরকারী বেসরকারী ও সামাজিক (ফেডারেশন) সংস্থা এবং পেশাজীবি দউন্নয়ন সংগঠনের অংশ গ্রহনের মাধ্যমে কুড়িগ্রাম ও গাইবান্ধা জেলায় ওয়াশের বর্তমান পরিস্থিতি উন্নয়নের লক্ষ্যে দাতা সংস্থা ও প্রকল্পের স্টেক হোল্ডারদের করনীয় সম্পর্কে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৯ জুলাই) জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর ও সঙ্গপ্রকল্পের আয়োজনে সকাল ১০টা থেকে বিকেল পর্যন্ত এ সভা অনুষ্ঠিত হয় ।

সভায় ওয়াশ কার্যক্রকে আরও গতিশীল ও টেকসই করার লক্ষে সব পক্ষের যৌথ অংশ গ্রহনের মাধ্যমে একটি দীর্ঘ মেয়াদী পরিকল্পনা গ্রহন করা হয়। ইউরোপীয় ইউনিয়নের আর্থিক সহায়তায় কোরডিয়েট এবং আরডিআরএস বাংলাদেশ এর যৌথ উদ্যোগে সাসটেইনড অপরচুনিটি ফর নিউট্রিশন গর্ভনেন্স (সঙ্গ) প্রকল্প গাইবান্ধা ও কুড়িগ্রাম জেলার ৬ টি উপজেলায় মা-শিশু স্বাস্থ্য ও পুষ্টিউন্নয়নের লক্ষ্যে কার্যক্রম পরিচালনা করছে।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুড়িগ্রাম জেলার জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী মোঃ হারুনুর রশিদ।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কর্ড এইড, ওয়াশ এডভাইজার এস.এম মোতাকাব্বিরুল। এছাড়াও সভায় উপস্থিত ছিলেন সঙ্গ প্রকল্পের আহসানুল কবির ও নাজমুলর হক প্রমুখ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে