ddd

বিডি নীয়ালা নিউজ(২৩ই এপ্রিল১৬)-আনলাইন প্রতিবেদনঃ গত ১৮ এপ্রিল রাজধানীর ঢাকা দক্ষিণখান এলাকার ৪৫/১ মধ্য ফায়েদাবাদে সত্তরোর্ধ্ব এক বৃদ্ধা ও পঞ্চাশোর্ধ এক নারীকে পেটানোর পর হামলাকারীরা নির্যাতিতদের বাড়ির মালামাল লুট করেছে। এমনকি তাদের বাড়িঘর দখলে নিয়ে নতুন ভবনও নির্মাণ শুরু করে দিয়েছে। শুক্রবার সরেজমিনে এমন দৃশ্যই দেখা গেছে। বাংলামেইলের খবর।
এ ঘটনা আক্রান্ত মাকসুদা বেগম (৪৮) দক্ষিণখান থানায় মামলা করতে গেলে পুলিশ উল্টো হামলাকারীদের থেকে একটি মামলা নিয়ে মাকসুদা এবং তার স্বামী ও ছেলেকে গ্রেপ্তার করে। তারা এখন জেলে। তবে মাকসুদা বেগম গত বুধবার দিবাগত রাতে আদালত থেকে জামিন নিয়ে মুক্তি পেয়েছেন।

শুক্রবার নির্যাতিতা মাকসুদা বেগমের সঙ্গে কথা হলে কান্নাজড়িত কণ্ঠে তিনি জানান, তার বাড়িতে স্বর্ণালঙ্কার, বাড়ির দলিলসহ প্রায় ২০ লাখ টাকার মালামাল ছিল। হামলাকারীরা সব লুট করে নিয়েছে। বাড়ি বেদখল দিয়ে নতুন ভবন নির্মাণ শুরু করা হচ্ছে।

এ ব্যাপারে দক্ষিণখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার সঙ্গে কথা হলে  প্রকাশিত ভিডিওটি দেখে তিনি নিজেও হতভম্ব হয়েছেন বলে জানান।

তিনি বলেন, ‘এমন নির্যাতনের ঘটনা আমরা জানি না। ওরা যদি অভিযোগ দেয় তাহলে ব্যবস্থা নেয়া হবে।’

ঘটনার পর নির্যাতিতরা থানায় মামলা করতে গেলে মামলা না নিয়ে উল্টো হামলাকারীদের মামলা নেয়া হলো এবং আক্রান্তদের গ্রেপ্তার করা হলো কেন- এ বিষয়ে জানতে চাইলে ওসি বলেন, ‘আমরা ঘটনাটি সাজানো নাটক বলে ভেবেছিলাম। তাছাড়া ওদের (হামলাকারী) মাথায় আঘাতের চিহ্ন থাকায় মামলা নিতে বাধ্য হই।’

ভিডিও টি দেখুন-

https://youtu.be/GASliBhVOB0

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে