আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের উন্নয়নের ধরা অব্যাহত রাখতে নৌকাকে ভোট দেয়ার অনুরোধ জানিয়েছেন ঢাকা-১৮ আসন উপ-নির্বাচনের আওয়ামী লীগের মনোনীত প্রার্থী মোহাম্মদ হাবিব হাসান।

ঢাকা ১৮ আসনের উপনির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হাবিব হাসান রাজধানীর উত্তরখানে গণসংযোগ করেছেন। উত্তরখানের  বিভিন্ন পাড়া-মহল্লায় গিয়ে ভোটারদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন তিনি।

তার সঙ্গে থাকা নেতাকর্মীরা বর্তমান সরকারের উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরে তার পক্ষে ভোট চান। এলাকার বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠান এবং উল্লেখযোগ্য মোড়গুলোতে উইন্ডো ব্যবসায়িক প্রতিষ্ঠানে গিয়ে ভোট চান তারা।

হাবিব হাসান বলেন, জামায়াত-বিএনপি এই আসন থেকে পাস করতে পারেনি। আর পরবেও না। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের উন্নয়নের ধরা অব্যাহত রাখার জন্য নৌকাকে ভোট দিতে হবে।

তিনি আরো বলেন, এই উপ-নির্বাচনের নৌকা বিজয় করতে হবে। নৌকা বিজয় করলে প্রয়াত সাবেক এমপি সাহারা খাতুনের সম্মান আমরা ধরে রাখতে পারবো। এই নির্বাচনের ওপর নির্ভর করছে সাহারা আপার সম্মান ধরে রাখা।

আওয়ামী লীগের মনোনীত প্রার্থী বলেন, সকলে ঐক্যবদ্ধ থেকে নৌকাকে বিজয়ী করতে হবে। উন্নয়নের ধরা অব্যাহত ধরে রাখার জন্য নৌকাকে ভোট দিতে হবে।

BSSN

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে