গত ৬ মার্চ সন্ধায় দক্ষিণখান মাস্টারবাড়ি মধুবাগ এলাকায় বস্তিতে আগুনে পড়ে যায় প্রায় ৩২টি পরিবাররে টাকা-পয়সা ও আসবাব পত্র সবকিছু। এদিকে আগুনের ঘটনার তথ্য পেলে ডিয়াবারি ফায়ার সার্ভিসের ইউনিট আসার আগেই এলাকাবাসির সহযোগিতায় আগুন নিয়ন্ত্রনে আসে।

এ ঘটনার পরিপ্রেক্ষিতে খবরটি প্রকাশ হলে পুড়ে যাওয়া অসহায় মানুষদের পাশে সাহায্যের হাত বাড়িয়ে দেন ঢাকা-১৮ আসনের সংসদ সদস্য আলহাজ হাবিব হাসান। এই ত্রাণসামগ্রী গত ৯ মার্চ ঢাকা-১৮ আসনের এমপির পক্ষ থেকে উপহার সামগ্রী ৩২টি পরিবারের মাঝে বিতর করেন রবিউল ইসলাম রবি(কার্যকরি সদস্য,ঢাকা মহানগর উত্তর আওয়ামীলীগ)।

উক্ত উপহার সামগ্রী বিতরনের সময় রবিউল ইসলামের পাশে আরো অনেকেই ছিলেন বলে জানা যায়।এ উপহার সামগ্রী বিতরনের সময় রবিউল ইসলাম রবি বলেন,আজ আমাদের এ ঢাকা-১৮ আসনের এমপির উহার সামগ্রী নিয়ে পুড়ে যাওয়া অসহায় মানুষে এসে দাড়াতে পেরে ভালো লাগছে।

আর আমাদের এমপি হাবিব সাহেব এই পুড়ে যাওয়া মানুষের অসহায়ত্তব কথা শুনেই তিনি আমাকে এই উপহার সামগ্রী তাদের মাঝে বিতরণে দায়িত্ব দিয়েছেন।তিনি আরো বলে ঢাকা-১৮ আসনে এমপি একজন মাটির মানুষ,তিনি এই আসনে কোন পরিবার কোন সমস্যায় পড়লেই এই মাটির মানুষ হাবিব হাসন এগিয়ে আসেন,তার সর্বাঙ্গিক মঙ্গল কামনা।

এদিকে এ দুঃসময়ে অসহয় পরিবারের পাশে এসে দাড়ানোয় পুড়ে যাওয়া ভুক্তভোগীরা আলহাজ হাবিব হাসনের জন্য আল্লাহ কাছে দোয়া কামনা করে।

durnityreport24

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে