2016-05-20 20.01.50

বিডি নীয়ালা নিউজ(২০ই  মে১৬)- আসাদুজ্জামান সুজন (নীলফামারী প্রতিনিধি):  নারায়নগঞ্জে শিক্ষক শ্যামল কান্তিকে কান ধরে উঠ-বস করার প্রতিবাদে ও সাত দফা দাবীতে নীলফামারীর ডোমারে হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদ বিক্ষোভ সামবেশ, কান ধরে উপজেলা পরিষদ ভবনের সামনে অবস্থান ও স্মারকলিপি প্রদান করেছে।

আজ শুক্রবার দুপুরে হিন্দু-বৗদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদ ডোমার শাখার আয়োজনে এ প্রতিবাদ কর্মসূচী পালন করা হয়।

শহরের চৌরঙ্গী মোড় হতে বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে উপজেলা ভবনের সামনে সংগঠনের নেতা-কর্মীরা কান ধরে অবস্থান নেয়।

এরপর উপজেলা নির্বাহী অফিসার সাবিহা সুলতানার কাছে প্রধানমন্ত্রীর বরাবরে একটি স্মারকলিপি প্রদান করেন তারা। হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদের উপজেলা সভাপতি মনোরঞ্জন রায়ের সভাপতিত্বে জেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদরে সভাপতি গোড়াচাদ অধীকারী, উপজেলা সম্পাদক নিখিল চন্দ্র সাহা, পুজা উৎযাপন পরিষদের সভাপতি রামনিওয়াশ আগোরওয়ালা, সম্পাদক উজ্জ্বল কানজিলাল, শেখ চন্দ্র সাহা, অরবিন্দু সাহা, জগবন্ধু রায় প্রমূখ উপস্থিত থেকে বক্তব্য রাখেন।

সাংবাদিক সমরসাহা বলেন,শিক্ষক শ্যামল কান্তিকে যেভাবে অপমান করে কান ধরে উঠ-বস করা হয়েছে তা শিক্ষক সমাজসহ কেউ মেনে নিতে পারছেনা। তাই তিনি অপরাধীদের আইনের আওতায় এনে শাস্তি দাবী জানিয়েছেন।

 

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে