ডিমলা, নীলফামারী থেকেঃ পবিত্র ঈদুল আযহা উপলক্ষ্যে খাদ্য ও দূর্যোগ ব্যবস্থাপনার অর্থায়নে নীলফামারী ডিমলা উপজেলার ৮ নং ঝুনাগাছ চাপানী ইউনিয়নে মোট ৮ হাজার ২ শত ২০ টি অতি দরিদ্র, দুস্থ অসহায় ও ক্ষতিগ্রস্থ প্রত্যেক পরিবারের মাঝে ২০ কেজি করে গত ১১ আগষ্ট ২য় দিন ভিজিএফ এর চাল বিতরণকালে হঠাৎ দুপুর ১ টার দিকে নবাগত নীলফামারী জেলা প্রশাসক মোছা: নাজিয়া শিরিন উপজেলার বিভিন্ন জায়গা ঘুরে এসে দুইটি ইউনিয়ন পরিষদ আকস্মিক ভাবে পরিদর্শণ করেন।

এভাবে হঠাৎ করে জেলা প্রশাসকের আকস্মিক পরিদর্শণে তালিকা ভুক্ত ভিজিএফ এর চাল উত্তোলনকারী ও এলাকাবাসী আনন্দ প্রকাশ করেছেন। এসময় জেলা প্রশাসকের সঙ্গে ছিলেন, নীলফামারীর অতিরিক্ত জেলা প্রশাসক রাজস্ব উপ-সচিব শাহিনুর আলম, উপজেলা নির্বাহী অফিসার মোছা: নাজমুন নাহার মুন, উপজেলা প্রকল্প বাস্থবায়ন অফিসের উপ-সহকারী প্রকৌশলী ফেরদৌস আলম। এছাড়া আরও উপস্থিত ছিলেন ৮ নং ঝুনাগাছ চাপানী ইউপি চেয়ারম্যান আমিনুর রহমান সরকার, ট্যাগ অফিসার হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা উপ-সহকারী প্রকৌশলী জিকরুল আমিন, ঝুনাগাছ চাপানী ইউনিয়ন আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক মনিরুজ্জামান মানিক।

উল্লেখ্য যে ৮ নং ঝুনাগাছ চাপানী ইউনিয়ন পরিদর্শন শেষে ৭ নং খালিশা চাপানী ইউনিয়নে ৭ হাজার ৯ শত ৯০ জন উপকারভোগীর মাঝে ভিজিএফ চাল বিতরনে পরিদর্শন করেন। এসময় উপস্থিত ছিলেন ৭ নং খালিশা চাপানী ইউপি চেয়ারম্যান আতাউর রহমান সরকার, সেখানে বিতরণের সময় ট্যাগ অফিসার হিসেবে ছিলেন উপজেলা একটি বাড়ী একটি খামারের অফিসার ইমরুল কায়েস রুমি, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সোহরাব হোসেন, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রাকিবুল ইসলাম রাকিব প্রমুখ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে