মোঃ আসাদুজ্জামান পাভেল, ডিমলা (নীলফামারী) থেকেঃ উপজেলার ডিমলা টেকনিক্যাল অ্যান্ড বি,এম,আই কলেজের আয়োজনে বুধবার (২৫ অক্টোবর) সকালে উক্ত কলেজ মাঠে “এসো জ্ঞানের সুরভিত ভুবনে” এই কথাকে সামনে রেখে ২০১৭-১৮ শিক্ষাবর্ষে এইচ,এস,সি (বি.এম) ১ম বর্ষ ছাত্র-ছাত্রীদের বরণ করে নিতে “নবীন বরণ ও সাংস্কৃতিক” অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও অত্র পতিষ্ঠানের ম্যানেজিং কমিটির সভাপতি মোছা. নাজমুন নাহারের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নীলফামারী জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন সফর সঙ্গী জেলা পরিষদ সদস্য ও প্যানেল চেয়ারম্যান মোছা. মেহুরুন নেছা পলিন, এতে বিশেষ অতিথি হিসেবে ছিলেন ডিমলা উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুুক্তিযোদ্ধা তবিবুল ইসলাম।

ডিমলা টেকনিক্যাল অ্যান্ড বি,এম আই কলেজের কম্পিউটার (আইসিটি) বিষয়ক শিক্ষক স্বপজ্জামান স্বপনের সঞ্চলনায় সভায় বক্তৃতা করেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুল হালিম, সাবেক সদর ইউপি চেয়ারম্যান আলহাজ্ রফিজুল ইসলাম, উক্ত শিক্ষা প্রতিষ্ঠানের অধ্যক্ষ আব্দুল কাদের, ডিমলা টেকনিক্যাল অ্যান্ড বি,এম আই’র সাবেক ছাত্র নবাগত ৩৬ তম বিসিএস ক্যাডার মাসুম বিল্লাহ্, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভা নেত্রী গুলশানআরা বেগম।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সমাজ সেবক জাকারিয়া হোসেন রাজু, বিশ্ব সাহিত্য কেন্দ্রের সংগঠক এম বুলবুল আহম্মেদ বুলু, বি,এম,আই কলেজের সকল শিক্ষক-শিক্ষিকা, ছাত্র-ছাত্রী, অবিভাবক,সাংবাদিকসহ স্থানীয় সুধীজন।

প্রধান অতিথি নবীন শিক্ষার্থীদের উদ্দেশ্যে তার বক্তব্যে বলেন, এ শিক্ষা প্রতিষ্ঠানে যাদেরকে আজ নবীন হিসেবে বরণ করা হলো তারাই আগামী দিনের ভবিষ্যৎ। তিনি আরো বলেন, তোমাদের পদচারণায় প্রতিষ্ঠানটি জ্বলে উঠুক সূর্য রশ্নির ন্যায় আলোকিত হয়ে।
ডিমলা বি,এম,আই শিক্ষা প্রতিষ্ঠানটির সার্ভিক সমস্যা সমাধানের জন্য প্রতিশ্রুতি প্রদান করেন প্রধান অতিথি।

আলোচনা সভা ও নবীন বরণ অনুষ্ঠান শেষে কলেজের আয়োজনে শিক্ষানিয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করা হয় এবং এতে অংশ গ্রহনকারীদের পুরস্কার বিতরণ করা হয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে