আসাদুজ্জামান পাভেল, ডিমলা (নীলফামারী) প্রতিনিধিঃ নীলফামারীর ডিমলা উপজেলার খগাখড়িবাড়ী, গয়াবাড়ী ও টেপাখড়িবাড়ী এই ৩টি ইউনিয়ন পরিষদে সাধারণ নির্বাচন- ২০২৩ এর ব্যালট পেপারের মাধ্যমে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। এ উপলক্ষে রবিবার (১৬-জুলাই) উপজেলা নির্বাচন অফিসের তত্ত্বাবধানে উপজেলা পরিষদ হলরুম থেকে নির্বাচনী সরঞ্জাম প্রিজাইডিং কর্মকর্তাদের বুঝিয়ে দেওয়া হয়।

আগামীকাল সোমবার সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ওই তিনটি ইউনিয়নে ভোট গ্রহন অনুষ্ঠিত হবে।

জানা যায়, ভোটের দিন সকালে ৩টি ইউনিয়নের মোট ২৭টি কেন্দ্রের ১৬০টি বুথে ব্যালটের মাধ্যমে ভোটাররা তাদের ভোটাধীকার প্রয়োগ করবেন। তিন ইউনিয়নে মোট ভোটারসংখ্যা রয়েছেন ৫০ হাজার ৪৯৭ জন। এরমধ্যে পুরুষ ভোটার সংখ্যা ২৫ হাজার ৩৮০ জন ও মহিলা ভোটার সংখ্যা ২৫ হাজার ১১৭ জন। উপজেলার ইউনিয়ন তিনটিতেই সাধারণ নির্বাচনে চেয়ারম্যান পদে ১৬ জন, সাধারণ সদস্য পদে ৯১ জন ও সংরক্ষিত মহিলা আসনে ৩২ জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করছেন।

কেন্দ্র অনুযায়ী প্রিজাইডিং, পোলিং কর্মকর্তা, আনসার ও ভিডিপি সদস্যদের নিয়োগ দেওয়া হয়েছে। এবং সুষ্ঠুভাবে নির্বাচন সম্পন্ন করার জন্য সব ধরনের ব্যবস্থা নেওয়া হয়েছে বলে জানিয়েছেন ডিমলা উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট বেলায়েত হোসেন।

এ বিষয়ে উপজেলা নির্বাচন কর্মকর্তা (অঃদাঃ)ও ডিমলা রিটানিং কর্মকর্তা আব্দুর রহিম বলেন, শান্তিপূর্ণ ভোট গ্রহনে আইন-শৃঙ্খলা বাহিনী নির্বাচন সম্পন্ন হওয়া পর্যন্ত মাঠে কাজ করবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে