আসাদুজ্জামান পাভেল, ডিমলা (নীলফামারী) প্রতিনিধিঃ নীলফামারীর ডিমলায় বেসরকারি উন্নয়ন সাহায্য সংস্থা জানো প্রকল্পের আওতায় উপজেলা পুষ্টি সমন্বয় কমিটির বার্ষিক (২০২২-২০২৩) অর্থ বছরের পুষ্টি কর্ম-পরিকল্পনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১০-আগষ্ট) উপজেলা পরিষদ হলরুমে উপজেলা পুষ্টি সমন্বয় কমিটির আয়োজনে উপজেলা পুষ্টি সমন্বয় কমিটির বার্ষিক পুষ্টি কর্ম-পরিকল্পনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা বেলায়েত হোসেন এর সভাপতিত্বে ও উপজেলা পুষ্টি সমন্বয় কমিটির সদস্য সচিব ডিমলা উপজেলা স্বাস্থ্য ও প,প কর্মকর্তা ডাঃ রাশেদুজ্জামানের সঞ্চালনায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা তবিবুল ইসলাম, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট ফারজানা আক্তার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বাবু নিরেন্দ্রনাথ রায়, মহিলা ভাইস চেয়ারম্যান আয়শা সিদ্দীকা। এছাড়াও কর্ম-পরিকল্পনা বাস্তবায়নে দিকনির্দেশনা মূলক বক্তব্য রাখেন, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ সেকেন্দার আলী, মৎস্য কর্মকর্তা শামীমা আক্তার, সমাজসেবা কর্মকর্তা নুরুন নাহার নুরি, বালাপাড়া ইউপি চেয়ারম্যান জাহিদুল ইসলাম চৌধুরী, নাউতারা ইউপি চেয়ারম্যান আশিক ইমতিয়াজ মোর্শেদ।

এসময় উপজেলার বিভিন্ন সরকারি দপ্তরের প্রধানগণ এবং সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। উক্ত কর্ম-পরিকল্পনা সভায় বিভিন্ন দপ্তরের প্রধানগন তাদের নিজ নিজ দপ্তরের পুষ্টি এবং কর্ম-পরিকল্পনার আলোকে সমস্যা ও বাস্তবায়ন সম্পর্কে আলোচনা করেন।

উল্লেখ্য যে, জানো প্রকল্পটি ইউরোপীয় ইউনিয়নের অর্থায়নে অষ্ট্রিয়ান ডেভেলপমেন্ট কর্পোরেশন এর সহায়তায় কেয়ার বাংলাদেশ ও প্লান ইন্টারন্যশনাল এর কারিগরি সহায়তায় বে-সরকারি উন্নয়ন সংস্থা ইকো সোশ্যাল ডেভেলপমেন্ট অর্গানাইজেশন (ইএসডিও) রংপুর এবং নীলফামারী জেলার ৭টি উপজেলায় একযোগে পুষ্টির উন্নয়নে সরকারের কাজকে সহায়তা করে আসছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে