পার্বতীপুর (দিনাজপুর) থেকে, আব্দুল্লাহ আল মামুন :জাতীয় শিক্ষা সপ্তাহ ২০১৭ রচনা প্রতিযোগিতায় দিনাজপুর জেলায় প্রথম হয়েছে মিথিলা যাদব মিলি।
শুক্রবার ১২টায় জেলা স্কুল অডিটোরিয়ামে জাতীয় সংসদের মাননীয় হুইপ ইকবালুর রহিম এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে তাকে ক্রেস্ট ও সনদ প্রদান করেন।

সে পার্বতীপুর উপজেলার বঙ্গবন্ধু উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্রী। পিতা ইন্দ্রনাথ যাদব ক্ষুদ্র ব্যাবসায়ী। জেলার ১৩টি উপজেলার বাচাই করা ছাত্র-ছাত্রীদের নিয়ে এ প্রতিযোগিতা ২৫ ফেব্রুয়ারী দিনাজপুর জেলা স্কুল অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়।

মিথিলা যাদব মিলির প্রধান শিক্ষক মোঃ মোক্তারুল আলম জানান, সে অত্যান্ত মেধাবি স্কুলে এবং বাহিরের বিভিন্ন প্রতিযোগিতায় বরাবরই ভাল করে আসছে। ভাল সহযোগিতা পেলে আরও ভাল করবে বলে তার বিশ্বাস।

এ সময় উপস্থিত ছিলেন মীর খায়রুল আলম জেলা প্রশাসক দিনাজপুর, প্রফেসার মোঃ আবু বক্কর সিদ্দিক অধ্যক্ষ দিনাজপুর সরকারী কলেজ, মোঃ মোজাম্মেল হক অধ্যক্ষ দিনাজপুর সরকারী সিটি কলেজ, আকতারা পারভিন প্রধান শিক্ষক জেলা স্কুল, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান ও মেধাবী ছাত্র-ছাত্রী সহ প্রমুখ। এতে সভাপতিত্ব করেন মোঃ রফিকুল ইসলাম জেলা শিক্ষা অফিসার দিনাজপুর।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে