mofazzol-maya

ডেস্ক রিপোর্টঃ দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন েেচৗধুরী মায়া বীরবিক্রম বলেছেন, জামায়াত যুদ্ধাপরাধী ও সমাজের দুষ্ট লোক ছাড়া আওয়ামী লীগের দরজা সবার জন্য খোলা রয়েছে।
তিনি আজ জেলার মতলব উত্তর উপজেলা সদরে বিভিন্ন দল থেকে কয়েক হাজার নেতাকর্মী ও সাধারণ মানুষের আওয়ামী লীগে যোগদান উপলক্ষে আয়োজিত জনসভায় প্রধান অতিথি বক্তৃতায় এ কথা বলেন।
উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট রুহুল আমিনের সভাপতিতে অনুষ্ঠিত সভায় উপজেলা চেয়ারম্যান মঞ্জুর আহমেদ মঞ্জু, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম.এ. কুদ্দুস, পৌরসভা মেয়র রফিকুল ইসলাম জজ বক্তব্য রাখেন
মায়া বলেন, সরকারের উন্নয়ন ও গণতান্ত্রিক কর্মকান্ডের সন্তষ্ট হয়ে অনেকে আওয়ামী লীগে যোগদান করতে চায়। দলে যোগদানের আগে এদের পূর্বাপর ইতিহাস জেনে নিতে হবে।
তিনি বলেন, সামনে নির্বাচন। আর তাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালি করতে সাধারণ মানুষকে আওয়ামী লীগে যোগদানে উৎসাহিত করতে হবে।
তিনি আরো বলেন, দলের প্রত্যেক নেতাকর্মীকে এক জন করে নতুন মুখ দলে যোগদানে কাজ করতে হবে।
এসময় তিনি ছেঙ্গারচর পৌর মিলনায়তনে নতুন ভবনের ফলক উম্মোচন করেন। এর আগে মন্ত্রী বৃহত্তর কুমিল্লা মৎস্য উন্নয়ন প্রকল্পের আওতায় বিকল্প কর্মসংস্থান হিসেবে ৪০ জন জেলে পরিবারকে ১ টি করে সেলাই মেশিন হস্থান্তর এবং ১০০ জন জেলেকে নতুন বেঢ় জাল বিতরণ করেন।

বি/এস/এস/এন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে