মোঃ আমজাদ হোসেন, জয়পুরহাট জেলা প্রতিনিধি: জয়পুরহাটে র‌্যাবের অভিযানে কিশোর গ্যাংয়ের দলনেতাসহ ৪ জনকে আটক করেছে র‌্যাব।

গতকাল মঙ্গলবার মধ্যরাতে সদর উপজেলার নতুন চাতাল বাজার এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। বুধবার সকালে র‌্যাবের প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

আটক কিশোর গ্যাংয়ের সদস্যরা হলো জয়পুরহাট সদর উপজেলার নতুনহাট শেখপাড়া গ্রামের ওবাইদুলের পুত্র কিশোর গ্যাংয়ের দলো নেতা গোলাম রাব্বানী (২৪), শান্তিনগর এলাকার মৃত মতিয়ার রহমানের পুত্র শাহিন হোসেন (২৩), নতুনহাট শেখপাড়া গ্রামের আলতাব হোসেনের পুত্র ফাহিম শেখ (২০) ও একই গ্রামের নজরুল শেখের পুত্র ইব্রাহিদ শেখ (২০)।

জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের অধিনায়ক মেজর মোঃ মোস্তফা জামান জানান, আটককৃতরা এলাকায় চিহ্নিত কিশোর সন্ত্রাসী হিসেবে পরিচিত।

এরা সবাই রাব্বানী গ্রুপের সদস্য। ইতিপূর্বে রাব্বানীর নামে একটি অস্ত্র মামলাসহ ৪টি মামলা রয়েছে বলে জানান তিনি।

উল্লেখ্য, গত শনিবার নতুনহাট গরুর বাজারে এক গরু ব্যবসায়ীর কাছ থেকে ছয় লক্ষ টাকা ছিনতাই হয়। এরপর জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের সদস্যরা এ ব্যাপারে নতুনহাট এলাকায় গোয়েন্দা তথ্য সংগ্রহ ও নজরদারি বৃদ্ধি করে।

মঙ্গলবার রাতে তারা ৭-৮ জন সদর উপজেলার নতুনহাট গরুর হাটের পিছনে সংবদ্ধ হয়ে গাজাঁ ও ফেন্সিডিল সেবন করে ছিনতাইয়ের প্রস্তুতি নিচ্ছিল এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদেরকে হাতে নাতে আটক করা হয়।

এ সময় তাদের নিকট থেকে ধারালো টিপ চাকু, গাজাঁর পুরিয়া ও মাদক সেবনের সরমঞ্জাদি উদ্ধার করা হয়।

পরে আটককৃতদের বিরুদ্ধে জয়পুরহাট সদর থানায় মামলা দায়ের করা হয়েছে বলে তিনি জানান।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে