মোঃ আমজাদ হোসেন, জয়পুরহাট জেলা প্রতিনিধি: জয়পুরহাট সদর উপজেলা থেকে দুই বন্ধুর সহায়তায় এক কিশোরীকে অপহরণের ঘটনায় অপহরণকারীকে গ্রেফতার করেছে ৫ র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

সোমবার (১৩ মার্চ) রাত সাড়ে ১২টার দিকে সদর উপজেলার দোগাছী ইউনিয়ানের এলাকা থেকে অপহরণকারী মো. নুরনবী ইসলামকে (২১) গ্রেফতার করা হয়।

মঙ্গলবার (১৪ মার্চ) সকাল ১১টার দিকে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে র‌্যাব-৫।

গ্রেফতার কৃত আসামী মো. নুরনবী ইসলাম জয়পুরহাট সদর উপজেলার পশ্চিম দোগাছী গ্রামের মো. মোতালেবের ছেলে। র‌্যাব জানায়, অপহৃত হওয়া ওই কিশোরী বগুড়া জেলার আদমদিঘী উপজেলার পালোয়ানপাড়া গ্রামে পরিবারের সঙ্গে থাকতেন। নূরনবী ঐ এলাকায় এক দোকানে কাজ করতেন। একসময় তাদের মাঝে প্রেমের সম্পর্ক তৈরি হয়। এক পর্যায়ে পরিবারের সমঝোতায় তাদের সম্পর্ক ভেঙে যায়। কিন্তু নূরনবী বিষয়টি মেনে না নিয়ে কিশোরীকে নিয়ে পালিয়ে যাওয়ার পরিকল্পনা করেন।

পালিয়ে যাওয়ার বিষয়টি কিশোরীর পরিবার বুঝতে পেরে মেয়েকে বুঝালে সে তার ভুল বুঝতে পারে। এরপর সেই পথ থেকে সরে আসে এবং নূরনবীর সঙ্গে আর কোনো সম্পর্ক রাখতে পারবে না বলে জানিয়ে দেয়।

কিশোরীর মুখে এমন কথা শুনে নূরনবী ক্ষিপ্ত হয়ে গত (১১ মার্চ) তার দুই বন্ধুর সহায়তায় তাকে রাস্তা থেকে অপহরণ করে জয়পুরহাট সদর উপজেলার দোগাছী ইউনিয়নের তার নিজ বাড়িতে নিয়ে আসে । এদিকে, মেয়েকে না পেয়ে বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করেও কোনো খোঁজ না পেয়ে স্থানীয় থানায় জিডি করেন কিশোরীর পরিবার। এরপর এ ঘটনায় মেয়ের মা বাদী হয়ে জয়পুরহাট র‍্যাব ক্যাম্পে অভিযোগ দায়ের করে। পরে র‌্যাব অভিযান চালিয়ে অপহৃত কিশোরীকে উদ্ধার করে এবং অপহরণকারীকে গ্রেফতার করে।

র‌্যাব-৫ এর জয়পুরহাট ক্যাম্পের কমান্ডার মেজর মো. মোস্তফা জামান জানান, অভিযুক্ত অপহরণকারীকে গ্রেফতার ও ভিকটিমকে উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে আসামির বিরুদ্ধে বগুড়া জেলার আদমদীঘি থানায় মামলা দায়ের করা হয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে