মোঃ আমজাদ হোসেন, জয়পুরহাট জেলা প্রতিনিধি: জয়পুরহাট জেলার পরিবেশ উন্নয়নে আলোচনা সভা ও বৃক্ষরোপন কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে। রবিবার দুপুরে শহরের প্রফেসর পাড়া মাতৃভূমি আটিজম একাডেমী হলরুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এসময় সবুজ আন্দোলন জেলা কমিটির সদস্য সচিব তাহরীম আল হাসানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন সবুজ আন্দোলনের পরিচালক পরিষদের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান বাপ্পি সরদার।

তিনি বলেন, পরিবেশ উন্নয়নে দেশের নদীগুলোর বাঁধে গাছ লেগে আয় করা সম্ভব। করোনা ভাইরাস রোধে পরিবেশের ভূমিকা রয়েছে। প্রতিবছর সাসটেনেবল গোল্ড সামনে রেখে কাজ করছে এই সংগঠন। সবুজ আন্দোলন একটি সামাজিক সংগঠন। কখনো এ সংগঠন রাজনৈতিক দল হিসেবে রূপ নিবে না। এই সংগঠনের মাধ্যমে মানুষের সেবা করতে পারবেন। জনগণের কাছে পৌঁছাতে সবুজ আন্দোলন কাজ করে যাচ্ছে।

আরো বক্তব্য রাখেন সবুজ আন্দোলনের পরিচালক পরিষদের পরিচালক অধ্যক্ষ নাদিয়া নুর তনু, সহ-সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান, জয়পুরহাট পৌরসভার সাবেক প্যানেল মেয়র নন্দলাল পার্শী, জয়পুরহাট সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অশোক কুমার ঠাকুর, জয়পুরহাট পৌরসভার কাউন্সিলর পাপিয়া বারিক, মাতৃভূমি আটিজম একাডেমীর প্রতিষ্ঠাতা সভাপতি তিতাস মোস্তফা, জেলা সার্ক মানবাধিকার ফাউন্ডেশনের সভাপতি নুরে আলম হোসেন প্রমুখ।

পরে মাতৃভূমি আটিজম একাডেমী প্রঙ্গণে ২০টি ফলজ ও ঔষধী গাছ বৃক্ষরোপণ করা হয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে