jogonnath unovercity'

এম এম মুজাহিদ উদ্দীন, জগন্নাথ বিশ্ববিদ্যালয় প্রতিনিধিঃ জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ১১তম প্রতিষ্ঠাবার্ষিকীতে বিশ্ববিদ্যালয় মাতাতে আসছেন জনপ্রিয় নগর বাউল খ্যাত শিল্পী জেমস। প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত কনসার্টে গান গাইবেন তিনি।

আজ বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের কার্যালয়ে এক প্রস্তুতিসভায় এ কথা জানানো হয়।।

দিনের শুরুতে সকাল ৯টায় জাতীয় পতাকা ও বিশ্ববিদ্যালয় পতাকা উত্তোলনের মাধ্যমে দিবসটি উদযাপন শুরু হবে। এরপর বেলুন ও পায়রা উড়িয়ে বিশ্ববিদ্যালয় দিবসের শুভ উদ্বোধন করা হবে। পর্যায়ক্রমে র‌্যালি, আলোচনা সভা, নাটক, যাত্রাপালা এবং দুপুর ২ টায় কনসার্টের আয়োজন করা হবে। কনসার্টে গান গাইবেন জনপ্রিয় শিল্পী নগর বাউল জেমস।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মীজানুর রহমান এবং ট্রেজারার অধ্যাপক মো. সেলিম ভূঁইয়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।

প্রস্তুতিসভায় উপস্থিত ছিলেন, উপাচার্য অধ্যাপক ড. মীজানুর রহমান, ট্রেজারার অধ্যাপক মো. সেলিম ভূঁইয়া, বিভিন্ন অনুষদের ডীন, বিভিন্ন বিভাগের চেয়ারম্যান, প্রোক্টর ড. নূর মোহাম্মাদ, শিক্ষক সমিতির সভাপতি ড. কাজী সাইফুদ্দিন, নীল দলের সভাপতি ড. আইনুল ইসলাম, প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন কমিটির আহ্বায়ক অধ্যাপক ড. মোহা. আলী নূর, সদস্য সচিব প্রকৌশলী সুকুমার চন্দ্র সাহা, জবি
সাংবাদিক সমিতির সভাপতি সোহাইল মিয়া, সাধারণ সম্পাদক হাসান মাহমুদ, শাখা ছাত্রলীগের সভাপতি এফ এম শরিফুল ইসলাম এবং সাধারণ সম্পাদক এস এম সিরাজুল ইসলামসহ আরো অনেকেই।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে