নিজস্ব প্রতিবেদকঃ ২য় বারের মতো স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের মন্ত্রীর দায়িত্বভার গ্রহন করায় মোঃ তাজুল ইসলাম এমপিকে জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরে সংবর্ধনা প্রদান করা হয়।

অনুষ্ঠানে জনস্বাস্থ্য প্রকৌশল বহুমুখী সমবায় সমিতির পক্ষ থেকে মন্ত্রীকে সম্মাননা স্মারক (ক্রেস্ট) প্রদান করেন সমিতির সভাপতি প্রকৌশলী মোঃ নজরুল ইসলাম মিয়া ও সাধারণ সম্পাদক মোঃ মোফাজ্জল হোসেন সহ অন্যান্য নেতৃবৃন্দ।

তিনি বলেন অধিদপ্তরের কর্মকর্তা কর্মচারীদের স্বার্থসংশ্লিষ্ট অনেক দাবিদাওয়া উত্থাপন করেন। প্রত্যেকটি নির্বাহী প্রকৌশলীর কার্যালয়ে একটি করে সিনিয়র সহকারী প্রকৌশলীর পদ সৃষ্টি এবং প্রত্যেক উপজেলায় একটি করে সহকারী প্রকৌশলী পদ সৃষ্টির জন্য, সকল পর্যায়ের কর্মকর্তাদের পদোন্নতি প্রদানের জন্য, তত্ত্বাবধায়ক প্রকৌশলী ও নির্বাহী প্রকৌশলীদের জন্য নতুন গাড়ি ক্রয় এবং সেগুনবাগিচায় কর্মকর্তা-কর্মচারীদের জন্য তিনটি বহুতল ভবন নির্মাণের জন্য প্রয়োজনীয় অর্থ বরাদ্দের অনুরোধ জানানো হয়। মন্ত্রী এবং সচিব উক্ত দাবি সমূহ পূরণের বিষয়ে প্রয়োজনীয় উদ্যোগ গ্রহনের আশ্বাস প্রদান করেন।

জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের প্রধান প্রকৌশলী মোঃ সরোয়ার হোসেনের সভাপতিত্বে উপস্থিত ছিলেন মোহাম্মদ ইব্রাহিম, অতিরিক্ত সচিব ড. মলয় চৌধুরীসহ মন্ত্রণালয় ও অধিদপ্তরের কর্মকর্তা কর্মচারী বৃন্দ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে