FB_IMG_1463827828286

বিডি নীয়ালা নিউজ(২১ই  মে১৬)- আসাদুজ্জামান সুজন (নীলফামারী প্রতিনিধি):  রংপুর অঞ্চলে আবারও জঙ্গিবাদ মাথা চাড়া দিয়ে উঠছে। এখনই শক্ত হাতে তাদের দমন করতে হবে। ইসলামের ভুল ব্যাখা দিয়ে একটি কু-চক্রি মহল তাদের মানুষ হত্যায় লেলিয়ে দিয়েছে।

আজ শনিবার দুপুরে নীলফামারী জেলা কমিউিনিটি পুলিশিং সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন পুলিশের রংপুর রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুক।

জঙ্গিবাদ দমনে রংপুর বিভাগের কমিউনিটি পুলিশিং কমিটির সদস্যদের স্বতঃফূর্তভাবে এগিয়ে এসে পুলিশ বাহিনীর সদস্যদের সার্বিকভাবে সহযোগিতা প্রদানের আহ্বান জানিয়েছেন তিনি।

ডিআইজি বলেন, রংপুর অঞ্চলে এ পর্যন্ত যেসব জঙ্গি পুলিশের অভিযানে আটক হয়েছে তারা সকলে জিজ্ঞাসাবাদে সুস্পষ্টভাবে বলেছে হত্যা মিশনে তারা নির্দেশ পালন করেন। কিন্তু নির্দেশদাতাকে তারা চেনেন না। ফলে স্পষ্ট হয়ে উঠেছে নির্দেশ দাতারা এ দেশীয় একটি কুচক্রি মহল।

FB_IMG_1463827295169

জেলা কমিউিনিটি পুলিশিং কমিটির আহ্বায়ক দেওয়ান কামাল আহমেদের সভাপতিত্বে স্থানীয় শিল্পকলা একাডেমী মিলনায়তনে ওই সমাবেশে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- পুলিশ সুপার জাকির হোসেন খান, জেলা পরিষদের প্রশাসক অ্যাড. মমতাজুল হক, জেলা কমিউিনিটি পুলিশিং কমিটির সদস্য সচিব চেম্বার সভাপতি এসএস সফিকুল আলম ডাবলু।এছাড়া নীলফামারী সদর উপজেলা চেয়ারম্যান আবুজার রহমান, সদর উপজেলা নারী ভাইস চেয়ারম্যান আরিফা সুলতানা লাভলী এবং জেলা সদর, ডোমার, ডিমলা, কিশোরীগঞ্জ, জলঢাকা ও সৈয়দপুর উপজেলার কমিউিনিটি পুলিশিং কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকগণ।

 

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে