hasanul_haq_inu

ডেস্ক রিপোর্টঃ তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বেগম খালেদা জিয়াকে জঙ্গিবাদের পৃষ্ঠপোষক আখ্যায়িত করে দেশের উন্নয়নের গতিকে ত্বরান্বিত করতে তাকে রাজনীতি থেকে বিতাড়িত করার আহবান জানিয়েছেন।
তথ্যমন্ত্রী বলেন, ‘খালেদা জিয়া জঙ্গিবাদের পৃষ্ঠপোষক না হলে এ দেশ আরও উন্নত হতো।… উন্নয়নের গতিকে ত্বরান্বিত করতে জঙ্গীবাদের পৃষ্ঠপোষক খালেদা জিয়াকে বিতাড়িত করতে হবে।’
তথ্যমন্ত্রী বুধবার বিকেলে শেরপুরের ঝিনাইগাতী উপজেলা সদরে জাসদের স্থানীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময়কালে একথা বলেন।
তিনি বলেন, খালেদা জিয়া ক্ষমতার লোভে সব ঘোমটা ফেলে দিয়ে জঙ্গিবাদ, সন্ত্রাস, যুদ্ধাপরাধ, রাজাকার ও ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলায় জড়িতদের পক্ষ নিয়ে ষড়যন্ত্রে মাঠে নেমেছেন। তিনি (খালেদা জিয়া) ১৫ আগস্ট বঙ্গবন্ধুর খুনিদের রক্ষার দায়িত্ব নিয়েছেন।
তথ্যমন্ত্রী বলেন, সীমান্তে যেমন হাতির উপদ্রপের কারণে মানুষের ক্ষতি হচ্ছে, তেমনি রাজনীতিতে জঙ্গীদের কারণেও সবার ক্ষতি হচ্ছে। বন্য হাতি আর মানুষ যেমন এক সাথে থাকতে পারেনা, তেমনি জঙ্গী আর মানুষও একসাথে থাকতে পারেনা।
মন্ত্রীর সাথে এসময় উপস্থিত ছিলেন- স্থানীয় সংসদ সদস্য প্রকৌশলী একেএম ফজলুল হক চাঁন এবং অতিরিক্ত পুলিশ সুপার সালাউদ্দিন শিকদার।
এছাড়া, উপজেলা জাসদ সভাপতি মিজানুর রহমানের সভাপতিত্বে মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে উপজেলা জাসদ সাধারন সম্পাদক একেএম ছামেদুল হক, জেলা জাসদ ছাত্রলীগ সভাপতি মো. রফিকুল ইসলাম, উপজেলা জাসদ ছাত্রলীগের সভাপতি মো. আনিস আহমেদ সহ স্থানীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
পরে তথ্যমন্ত্রী গজনী অবকাশ কেন্দ্রে রাজশাহী ইউনিভার্সিটি অব টেকনোলজি (রুয়েট)-এর ৬৭তম ব্যাচের পুর্নমিলনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগদান করেন।
তথ্যমন্ত্রী এদিন শেরপুর শহরের পৌর নিউমার্কেট ভবনের দ্বিতীয় তলায় জেলা জাসদ সভাপতি মনিরুল ইসলাম লিটনের পরিচালনাধীন নবনির্মিত ‘হোটেল অবকাশ’র আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষণা করেন।

বি/এস/এস/এন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে