পাঁচদিন পর হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন কলকাতার অভিনেত্রী ও বসিরহাটের সংসদ সদস্য নুসরাত জাহান। সন্তান ঈশানকে নিয়ে সোমবার (৩০ আগস্ট) দুপুরে বাসায় ফেরেন তিনি।সঙ্গে ছিলেন বন্ধু যশ দাশগুপ্ত।

হাসপাতাল থেকে বের হওয়ার সময় যশের কোলে ছিল ছোট্ট ঈশান। পাশেই ছিলেন নায়িকা নুসরাত। তখন পাপারাজ্জিদের দিকে হাত নাড়িয়ে শুভেচ্ছাও বিনিময় করেন তিনি।  

পরে ঈশানকে নুসরাতের কাছে দিয়ে গাড়ি চালিয়ে তাদের বাড়ি নিয়ে যান যশ।  

এর আগে রোববার (২৯ আগস্ট) ছেলেসহ নুসরাতের বাড়ি ফেরার কথা ছিল। কিন্তু তাদের আরও একদিন পর্যবেক্ষণে রেখে চিকিৎসকরা বাসায় ফেরার অনুমতি দিয়েছেন সোমবার।  

এর আগে ২৫ আগস্ট নুসরাতকে হাসপাতালে ভর্তি করা হয়। এরপর গত ২৬ আগস্ট কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ফুটফুটে পুত্র সন্তানের জন্ম দেন এই তারকা। নবজাতকের ওজন হয় ২ দশমিক ৯ কেজি।  

নুসরাতের ইচ্ছা অনুযায়ী সন্তান জন্ম নেওয়ার সময় তার পাশে ছিলেন যশ দাশগুপ্ত। অন্তঃসত্ত্বা থাকাকালীন হবু মায়ের সব দায়িত্ব নিয়েছিলেন এই অভিনেতা। কিন্তু নুসরাত নিজে এই বিষয়ে নিয়ে মুখ খোলেননি।

ছেলের নাম ঈশান রাখলেও তার ইংরাজি বানানের প্রথমেই ‘Y’ শব্দটি ব্যবহার করেছেন নুসরাত। তাতেই অনেকে প্রশ্ন তুলেছেন, যশের নামের সঙ্গে মিলিয়েই কি ছেলের নাম রেখেছেন অভিনেত্রী?

ban/N

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে