পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি: করোন ভাইরাস সংক্রমণ প্রতিরোধে দেশব্যাপি শুরু হওয়া লক ডাউনের কারণে খেয়ে না খেয়ে মানবেতর জীবন যাপন করছেন অসহায়, দারিদ্র ও দিনমজুরসহ নিম্ন আয়ের খেটে খাওয়া হাজারো মানুষ।

বাইরে না গিয়ে চার দেয়ালের মাঝে থেকেই যখন সকলে ব্যস্ত করোনা প্রতিরোধে তখন ফুটপাতে পড়ে থাকা জীর্ণশির্ণ এসব মানুষের খবরই বা রাখেন কজন। ঠিক এ মূহুর্তেই চার লাইনের জংশনখ্যাত উত্তরের জেলা দিনাজপুরের পার্বতীপুর রেলওয়ে স্টেশনের প্লাটফর্মে অবস্থান করা ছিন্নমূল, মস্তিষ্কবিকৃত ও অসহায় মানুষের জন্য কাজ শুরু করেছেন ফেসবুক ভিত্তিক সামাজিক সংগঠন হ্যালো পার্বতীপুর। এসব মানুষের জন্য প্রতিদিন এক বেলা হিসেবে দুপুরে রান্না করা খাবার সরবরাহ করছেন তারা। আজ শুক্রবার দুপুর ২টায় পার্বতীপুর রেলওয়ে পার্কচত্বর এলাকায় এ কার্যক্রমের উদ্বোধন করেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আমজাদ হোসেন। অনুষ্ঠানে সামাজিক সংগঠন ইয়ংস্টার ক্লাবের সাধারণ সম্পাদক মামুনুর রশিদ মামুন, উপজেলা আওয়ামীলীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মাহমুদুর রহমানসহ, পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক গোলাম ফারুক অভি, স্বেচ্ছা সেবক লীগের সাধারন সম্পাদক আহসান হাবিব নয়ন, হ্যালো পার্বতীপুরের এডমিন সিরাজুল ইসলাম ইমু, জয়ন্ত কুমার বিপ্লব ও আবু তুহিনসহ সংগঠনের অন্যান্যরা উপস্থিত ছিলেন।
সিরাজুল ইসলাম ইমু সংবাদকর্মীদের জানান, করোনা প্রতিরোধে গত ২৬ মার্চ থেকে শুরু করা হলেও এখন থেকে আগামী একবছর চলমান থাকবে একবেলা রান্না করা খাদ্য সরবরাহের এ কর্মকক্রম। চলমান পরিস্থিতিতে সকলকে এগিয়ে আসার আহবান জানান তিনি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে