এম ডি বাবুল: ৩১ জুলাই ২০২৩: তারিখ রাত : ১১:০০ টার সময় জনাব এম এম কায়চার,বিভাগীয় বন কর্মকর্তা,চট্টগ্রাম উত্তর বন বিভাগ এর গোপন সূত্রে প্রাপ্ত তথ্য ও নির্দেশনা মোতাবেক পিংকি কুমার ধর,সহযোগী রেঞ্জ কর্মকর্তা,শহর রেঞ্জ এর নেতৃত্বে একদল চৌকস বনকর্মী নিয়ে এক সাঁড়াশি অভিযান পরিচালনা করে চট্টগ্রাম-হাটহাজারী সড়কের বালুছড়া নামক স্থানে অবৈধভাবে পরিবহন কালে কাভার্ডভ্যান নং-চট্ট:মেট্টো:ট:-১১-৯৫৩০ সংকেত দিয়ে থামানো হয়।

এবং তল্লাসী করে বিপুল পরিমান গামার গোলকাঠ দেখিতে পাওয়া যায়,যার কোন বৈধ কাগজ পত্র না পাওয়ায় গামার গোলকাঠসহ কাভার্ডভ্যানটি জব্দ করা হয়। পরবর্তীতে জব্দকৃত মালামাল ফিরিঙ্গি বাজার ডিপো হেফাজতে মজুদ রাখা হয়। বনজ দ্রব্য পরিমাপ করে ৮০ টু:=১২৭.৪৮ ঘনফুট গামার গোলকাঠ পাওয়া যায়। এ ব্যাপারে চট্টগ্রাম বন অাদালতে মামলা দায়ের করা হয়েছে ।।

জনাব এস এম কায়চার, বিভাগীয় বন কর্মকর্তা, চট্টগ্রাম উত্তর বন বিভাগ একের পর এক সফল অভিযান পরিচালনার জন্য অভিযানের সাথে সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান এবং তিনি বলেন অবৈধ বনজ সম্পদ পাচারে চুল পরিমান ছাড় দেওয়া যাবেনা। তিনি সার্বক্ষনিক অভিযান অব্যাহত রাখার নির্দেশ প্রদান করেন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে