এম ডি বাবুল, চট্র্রগ্রাম জেলা প্রতিনিধি: র‌্যাব-৭, চট্টগ্রাম অস্ত্রধারী সস্ত্রাসী, ডাকাত, ধর্ষক, দুর্ধষ চাঁদাবাজ, সন্ত্রাসী, খুনি, ছিনতাইকারী, অপহরণকারী ও প্রতারকদের গ্রেফতার এবং বিপুল পরিমাণ অবৈধ অস্ত্র, গোলাবারুদ ও মাদক উদ্ধারের ক্ষেত্রে জিরো টলারেন্স নীতি অবলম্বন করায় সাধারণ জনগনের মনে আস্থা ও বিশ্বাস অর্জন করতে সক্ষম হয়েছে।

এরই ধারাবাহিকতায় গত ১৪ জানুয়ারি ২০২৩ তারিখ আনুমানিক ৬:টার দিকে র‌্যাব-৭, চট্টগ্রাম এর একটি আভিযানিক দল কক্সবাজার জেলার মহেশখালী থানাধীন কালারমার ছড়া এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করে ০৩টি এসবিবিএল উদ্ধারসহ দুইজন অস্ত্রধারী সন্ত্রাসীকে গ্রেফতার করতে সক্ষম হয়। গ্রেফতারকৃত ব্যক্তিদের নাম ১। মোঃ আক্তার হোসেন(২১), পিতাঃ মৃত আবদুল হাকিম, সাং-মিজ্জির পাড়া, থানাঃ মহেশখালী, জেলাঃ কক্সবাজার এবং ২। মোঃ মোস্তফা কামাল মিশু (২২), পিতা- মোস্তাফিজুর রহমান, সাং-আদারঘোনা, থানাঃ মহেশখালী, জেলাঃ কক্সবাজার।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, উদ্ধারকৃত অস্ত্রগুলো দিয়ে তারা স্থানীয়ভাবে এলাকায় প্রভাব বিস্তার, প্রতিপক্ষকে ভয় দেখানো এবং মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও বহনে নিরাপত্তা নিশ্চিত কল্পে ব্যবহার করত।

গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত অস্ত্র সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে