এম ডি বাবুল, চট্রগ্রাম জেলা প্রতিনিধিঃ গত ২৬ নভেম্বর রোজ শুক্রবার বিকাল ৫ ঘটিকায় সময় বহদ্দারহাট মা সোহাগ মার্কেট ৩য় তলায় চট্টগ্রাম ক্রাইম রিপোর্টার্স ইউনিটি হল রুমে দৈনিক শুকতারা পত্রিকার দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠিত করা হয়।

এসময় সভায় সভাপতিত্ব করেন শুকতারা পত্রিকার সম্পাদক ও প্রকাশক মোহাঃ ইসমাইল হোসেন সঞ্চালনা করেন দৈনিক আইন বার্তার ব্যুরোচীফ মোহাঃ মাইন উদ্দিন শুরুতে পবিত্র কোরআন তেলওয়াত করেন কর্ণফুলী ও পটিয়ার উপজেলা প্রতিনিধি আনিছুর রহমান।

এসময় শুকতারা পত্রিকার সম্পাদক ও প্রকাশক জাতীয় দৈনিক ভোরের চেতনা চট্টগ্রাম জেলা প্রতিনিধি মোঃ ইসমাইল হোসেন বলেন। শুকতারা পত্রিকা আজ দ্বিতীয় বর্ষপূর্তি পালন করছি।আপনাদের সহযোগিতা আজ হাঁটি হাঁটি পা পা করে এতটুকু আসা আপনারা আমাকে সাহস যাগিয়েছেন আগামীতে আপনাদের দোয়া ও ভালোবাসা মাধ্যমে শুকতারা পত্রিকা আরো ও এগিয়ে যাবে। আমি আশাকরি আগামী বছরে ভেতর পত্রিকার রেজিস্ট্রার নাম্বার নিয়ে শুকতারা পত্রিকা বিশাল আকারে আয়োজন করবেন বলে জানান তিনি।

এসময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন। যমুনা লাইফ ইনসিওরেন্স কোম্পানি সহকারী ব্যবস্থাপনা পরিচালক বিভু চক্রবর্তী।

তিনি বলেন জাতীর দর্পন সাংবাদিক ইসমাইল হোসেন ভাই কর্তৃক প্রকাশিত শুকতারা জাতীর বিবেক জাগ্রত করতে ভূমিকা রাখিবেন বলে আশা করি এবং শুকতারা পত্রিকা জন্য শুভকামনা রহিলো

এসময় আরোও উপস্থিত ছিলেন মোঃ মাইন উদ্দিন চট্টগ্রাম ব্যুরো দৈনিক আইন বার্তা যমুনা লাইফ ইনসিওরেন্স কোম্পানি সহকারী ব্যবস্থাপনা পরিচালক প্রীতেন্দু সেন গুপ্ত , এশিয়ান টিভি অনুসন্ধান এসিস্ট্যান্ট ইন্চাজ সাংবাদিক এম আর তাওহীদ, দৈনিক আইন বার্তা চট্টগ্রাম জেলা রিপোর্টার জসিম উদ্দিন রাজু,দৈনিক দেশ বাংলা স্টাফ রিপোর্টার মোহাঃ ইসমাইল হোসেন চৌধুরী,দৈনিক অগ্রসর রাউজান উপজেলা প্রতিনিধি মিলন বৈদ্য শুভ,দৈনিক বায়েজিদ পত্রিকা স্টাফ রিপোর্টার সাইফুল ইসলাম সবুজ,দৈনিক বাংলাদেশ সমাচার চট্টগ্রাম রিপোর্টার মোহাঃ ওয়াশিম প্রমুখ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে