এমডি বাবুল, চট্টগ্রাম প্রতিনিধি: চট্টগ্রাম কক্সবাজার মহাসড়কে তেলের ভাউচারের নিচে স্পিষ্ট হয়ে ঝরে গেল ৬ বছরের শিশুর তাজা প্রান।

নিহত শিশু লোহাগাড়া উপজেলার আমিরাবাদ নয় নম্বর ওয়ার্ডের শুকছড়ি কালিবাড়ি এলাকার শিমুল বিশ্বাসের সন্তান নিকাশ বিশ্বাস (৬), শিমুল বিশ্বাস তার পুরো পরিবার অল্প কয়দিন আগে রাজঘাটার আব্দুল গফুর প্রকাশ আতু মলইর ভাড়া বাসায় উঠেন।

স্থানিয়দের তথ‍্যের বিত্তিতে জানা যায় ৫ ই জুলাই বুধবার দুপুর অনুমানিক ১:৪০ মিনিটের দিকে শিমুল বিশ্বাস লোহাগাড়া আমিরাবাদ রাজঘাটা তার ভাড়া বাসা থেকে নিজ সন্তানকে নিয়ে রাস্তার পশ্চিম পাশ থেকে পূর্ব পাশে দোকানে গেলে শিমুল বিশ্বাসের অজান্তে তার শিশু নিকাশ বিশ্বাস রাস্তার পূর্বপাশ থেকে পশ্চিম পাশে বাসস্থলে যাওয়ার সময় চট্টগ্রাম থেকে কক্সবাজার মুখী একটি তেলের ভাউচারের সামনে পড়লে তেলের বাজারের চাকার নিচে পিষ্ট হয়ে নিহত হন শিশু নিকাশ বিশ্বাস।

উক্ত প্রতিবেদকের নিজস্ব ইনভেস্টিগেশনে দেখা গেছে শিশুর পিতা মাতার আহাজারি একটি ছয় বছরের শিশু নিহতের ঘটনায় এলাকার শোকের মাতম বইছে।

খবর পেয়ে লোহাগাড়া থানার এসআই নুরুন্নবী এসে রিপোর্ট করেন এবং বিষয়টি দোহাজারি হাইওয়ে থানার অফিসার মিনহাজকে স্থানান্তর করেন এবং তেলের ভাউচারটি জব্দ করেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে