এম ডি বাবুল, চট্টগ্রাম জেলা: র‌্যাব-৭, চট্টগ্রাম গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য গাঁজা ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে ফেনী জেলার ফেনী মডেল থানাধীন ফতেপুর এলাকায় অবস্থান করছে। উক্ত তথ্যের ভিত্তিতে গত ২৬ ফেব্রুয়ারি ২০২৩ ইং তারিখ ১৯৪৫ ঘটিকায় র‌্যাব-৭, চট্টগ্রামের একটি আভিযানিক দল বর্ণিত এলাকায় অভিযান পরিচালনা করে আসামী আসামী ১। মোঃ মনির উদ্দিন (২২), পিতা- গোলাম কুদ্দুস, সাং- মধ্যম কুতুবদিয়া পাড়া, থানা- কক্সবাজার সদর, জেলা- কক্সবাজার ২। জাহেদুল ইসলাম (১৯), পিতা- জহির আহমেদ, সাং- মধ্যম কুতুবদিয়া পাড়া, থানা- কক্সবাজার সদর, জেলা- কক্সবাজার, ৩। মোঃ ইউসুফ (২২), পিতা-মৃত নুরুল ইসলাম, গ্রাম- নয়াবাজার, থানা- টেকনাফ, জেলা- কক্সবাজার, এবং ৪। মোঃ বাহাদুর হোসেন (৪২), পিতা- আহমদুর রহমান, গ্রাম-বেতবুনিয়া চেহেরী বাজার, থানা-কাউখালী, জেলা-রাঙ্গামাটি’দের আটক করতে সক্ষম হয়। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীদের নিজ হেফাজত থাকা ০২ টি স্কুল ব্যাগ এবং ০২ টি ট্রাভেল ব্যাগের ভিতরে রক্ষিত অবস্থায় ৩৪ কেজি গাঁজা উদ্ধারসহ আসামীদেরকে গ্রেফতার করা হয়।

আটককৃত আসামীদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তাঁরা দীর্ঘদিন যাবৎ পরস্পর যোগসাজসে সুকৌশলে মাদকদ্রব্য গাঁজা ফেনী জেলার সীমান্তবর্তী এলাকা থেকে স্বল্প মূল্যে ক্রয় করে পরবর্তীতে চট্টগ্রামসহ পার্শ্ববর্তী জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের নিকট অধিক মূল্যে বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ০৫ লক্ষ টাকা।

গ্রেফতারকৃত আসামী ও উদ্ধারকৃত মালামাল সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে