আজিজ খান, গোলাপগঞ্জ প্রতিনিধি: গোলাপগঞ্জে মাদকবিরোধী অভিযান চালিয়ে ৫বোতল বিদেশী মদসহ দুই মাদকব্যবসায়ীকে গ্রেফতার করেছে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ।

গতকাল সোমবার গভীর রাতে ২নং গোলাপগঞ্জ ইউনিয়নে অভিযান চালিয়ে রানাপিং ফাজিলপুর রীমি কমিউনিটি সেন্টারের পিছনে থেকে মৃত রহমত আলী পুত্র নিজাম উদ্দিন (৩১)ও মৃত আব্দুল করিম পুত্র মোঃ আসমান উদ্দিন (৪২) কে গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে গোলাপগঞ্জ মডেল থানায় একটি মামলা (মামলা নং-২২/তারিখ-২৩-০২-২১ইং) দায়ের করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা যায়, গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ হারুনূর রশীদ চৌধুরীর দিক নির্দেশনায় গোলাপগঞ্জ উপজেলাকে মাদক মুক্ত করার লক্ষ্যে এসআই (নিরস্ত্র) মামুনুর রশিদের নেতৃত্বে মাদকদ্রব্য উদ্ধার বিশেষ অভিযান চালিয়ে রানাপিং ফাজিলপুর রীমি কমিউনিটি সেন্টারের পিছনে আনার উদ্দিনের মালিকাধীন ফসলী ক্ষেতের মধ্যে খড় দ্বারা তৈরী কুড়ে ঘড় থেকে ৫ বোতল বিদেশী মদসহ পেশাদার দুই মাদক ব্যবসায়ী নিজাম উদ্দিন ও মোঃ আসমান উদ্দিনকে গ্রেফতার করা হয়।

এ ব্যাপারে গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ হারুনুর রশীদ চৌধুরী গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন, গোলাপগঞ্জকে মাদকমুক্ত করতে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে