gold cup

বিডি নীয়ালা নিউজ(৫ই  জুন ২০১৬ইং) আজিজ খানগোলাপগঞ্জ (সিলেট)প্রতিনিধিঃ
সিলেটের গোলাপগঞ্জে প্রাথমিক শিক্ষা বিভাগ গোলাপগঞ্জ উপজেলার আয়োজনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে। শনিবার সকাল সাড়ে ১০ টায় উপজেলা পরিষদ মাঠে এ টুর্নামেন্টের শুভ উদ্বোধন করা হয়। শিক্ষক জামাল উদ্দীনের পরিচালনায় অনুষ্টানে প্রধান অতিথি ছিলেন বিশিষ্ট ক্রীড়া সংগঠক গোলাপগঞ্জ ক্লাবের সভাপতি এম এ চৌধুরী সায়েম। বিশেষ অতিথি ছিলেন উপজেলা সহকারী শিক্ষা অফিসার জহুরুল ইসলাম, লৎফুর পারভেজ।
এছাড়াও উপস্থিত ছিলেন গোলাপগঞ্জ অনলাইন প্রেসক্লাবের সদস্য সচিব জাহিদ উদ্দীন, উপজেলার বিভিন্ন ইউপির প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের মধ্যে খলিলুর রহমান, মকরম আলী, নুরুল হক, জাহানারা বেগম সহ প্রমুখ শিক্ষবৃন্দ।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন,শিক্ষার্থীদের জীবন গঠনে খেলাধুলার গুরুত্ব অপরিসীম। মানসিক উৎকর্ষ সাধন এবং সুস্থ দেহের জন্য নিয়মিত খেলাধুলা করা দরকার। তিনি বলেন, খেলাধুলা শিক্ষার্থীদের মাঝে প্রতিযোগিতামূলক মনোভাব গড়ে তোলে এবং জীবন প্রতিষ্ঠার পথ সুগম করে। একজন কৃতী খেলোয়াড় দেশের সম্পদ হিসেবে গণ্য হয় এবং আন্তর্জাতিক অঙ্গনে সুনাম ছড়িয়ে দিয়ে দেশের মর্যাদা সমুন্নত রাখে।
আগামী ৬ জুন ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে। উদ্বোধনী খেলায় ছেলেদের মধ্যে কদুপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ৫-৩ গোলে হারিয়েছে মীরগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয়কে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে