Untitled-1 copy

বিডি নীয়ালা নিউজ(৮ই  মে১৬)-আজিজ খান(গোলাপগঞ্জ, সিলেট প্রতিনিধি):  গোলাপগঞ্জের ঢাকা দক্ষিণে ইউপি নির্বাচনকে কেন্দ্র করে আজ ০৮ই মে রবিবার দুপুর ১২ ঘটিকার সময় রায়গড় গ্রাম ও সুনামপুর গ্রামের মধ্যে চেয়ারম্যান প্রার্থী মনিরুজ্জামান উজ্জল ও রফিক উদ্দিন খান এর সমর্থকদের মাঝে সংঘর্ষ ঘটে।

এতে সুনামপুর গ্রামের গিয়াসউদ্দিন(৪৮) পিতা মৃত সুরাব আলী, মিছবাহ উদ্দিন(৩৫) পিতা ইরফান আলী, সাইফুল আলম(৩৫) পিতা মাসুক মিয়া, আহত হন।

এতে সুনামপুর গ্রামের সকল মুরুব্বিয়ানদের নির্দেশে গ্রামের প্রত্যেকটি মসজিদে মাইকিং করে গ্রামের সকল মুরুব্বিয়ান ও যুবক একত্রিত হয়ে সুনামপুর-ঢাকাদক্ষিণ সড়কে দেশীয় অস্ত্র নিয়ে সুসজ্জিত হয়ে ১ ঘন্টা অবরোধ করে রাখে।

ঘটনাস্থলে তাৎক্ষনিক সিলেটের এডিশনাল এসপি মামুন, এএসপি সুমন, গোলাপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শিবলী এর নেতৃত্বে ৮/১০ গাড়ি দাঙ্গা পুলিশ সহ রায়গড় ও সুনামপুর গ্রামের মুরুব্বি সাহাব উদ্দিন আহমদ, মিজানুর রহমান, আবুল হাসনাত, চেয়ারম্যান প্রার্থী মনিরুজ্জামান উজ্জ্বল, রফিক আহমদ খান, মুক্তিযোদ্ধা তেরা মিয়া, সফিক উদ্দিন ও নবনির্বাচিত মেম্বার আব্দুল করিম কাসেমী উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

বাদ আসর উপজেলার সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান নাজিরা বেগম শিলার বাড়িতে এক সমঝোতা বৈঠক হয়, এতে বাদী বিবাদী উভয় পক্ষকে একত্র করে দেন এবং ভবিষ্যতে যদি এধরনের কোন অনাকাঙ্খিত কর্মকান্ড ঘটে তাহলে দোষীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে বলে সতর্ক করে দেওয়া হয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে