Untitled

বিডি নীয়ালা নিউজ(৪ ঠা জুলাই ২০১৬ইং)-ডেস্ক রিপোর্টঃ গুলশানে সন্ত্রাসী হামলায় নিহতদের প্রতি শ্রদ্ধা জানিয়েছেন তাদের পরিবারের সদস্যসহ বিভিন্ন রাজনৈতিক দল ও শ্রেণী পেশার মানুষ। সন্ত্রাস-জঙ্গীবাদের বিরুদ্ধে বর্তমান সরকারের কঠোর অবস্থান অব্যহত থাকবে বলে জানান প্রধানমন্ত্রীর উপদেষ্টা গওহর রিজভী।

কষ্ট বুকে চেপে হলে আর্টিজান রেস্টুরেন্টে সন্ত্রাসী হামলায় নিহতদের প্রতি শ্রদ্ধা জানাতে এসেছিলেন রাষ্ট্রদূত, হাইকমিশনার, রাজনৈতিক নেতৃবৃন্দ, পরিবারের সদস্য, বিভিন্ন বাহিনীর সদস্যসহ সর্বস্তরের সাধারণ মানুষ।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা শ্রদ্ধা নিবেদন শেষে সমবেদনা জানিয়ে একে একে কথা বলেন নিহতদের স্বজনদের সাথে। ভারতের হাইকমিশনার, ইতালি, জাপান এবং মার্কিন রাষ্ট্রদূতের সঙ্গেও কথা বলেন প্রধানমন্ত্রী।

নিহতদের পরিবারের সদস্যদের শ্রদ্ধা নিবেদনের পর তাদের কান্নায় ভারী হয়ে ওঠে পরিবেশ। এরপর স্বজনদের কাছে নিহতদের মরদেহ হস্তান্তর করা হয়।

এদেশে সন্ত্রাস-জঙ্গীবাদের বিরুদ্ধে সরকারের অবস্থান নিয়ে কথা বলেন প্রধানমন্ত্রীর উপদেষ্টা গওহর রিজভী। শ্রদ্ধা জানাতে এসে সন্ত্রাস মোকাবেলায় জাতীয় ঐক্যের কথা বলেন বিএনপি মহাসচিব। ঐক্যের শর্ত হিসেবে আওয়ামী লীগ বিএনপিকে জামাত ছাড়ার কথা বলেছে, এ নিয়ে প্রশ্ন ছিলো সাংবাদিকদের।

পরে নিহতদের প্রতি শ্রদ্ধা জানান সব শ্রেণী পেশার মানুষ।

স/ রা/ রা

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে