মারুফ সরকার , বিশেষ প্রতিনিধিঃ
জাতীয় ক্রিকেটার তামীম ইকবাল, মাহমুদুল্লাহ রিয়াদ ও মুশফিকুর রহমানের অর্থায়নে জাতীয় ক্রিকেট দলের সার্পোটিং স্টাফ মো. নাসির তার নিজ এলাকা ময়মনসিংহের গফরগাঁও উপজেলার লংগাইর ইউনিয়নের সৈয়দ পাড়া গ্রামে সোমবার (৪মে ২০২০) রাতে প্রথম পর্যায়ে ত্রান সামগ্রী বিতরণকালে অতর্কিত হামলা চালিয়ে নাসিরের বড় ভাই বাবুল মিয়াকে আহত করেছে। আহত অবস্থায় তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি এখন চিকিৎসাধীন রয়েছেন।
প্রত্যাক্ষদর্শীরা জানান, স্থানীয় লংগাইর ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল্লাহ আল আমিন বিপ্লবের নির্দেশে তার অনুসারী রুবেল, রফিক ডাকাত, যুবদল নেতা খাইরুল, আপন, রাব্বি, জীবনসহ ১৪-১৫ জনের একটি ক্যাডার বাহিনী এ হামলা চালিয়েছে। এমন ঘটনার বর্ননা দিতে গিয়ে স্থানীয়রা জানান, বিপ্লব চেয়ারম্যান তার একক আদিপত্য ধরে রাখার জন্য হামলা চালিয়ে ত্রান সামগ্রী বিতরণ পন্ড করে দিয়েছে। এতে নাসিরের বড় ভাই বাবুল মিয়া আহত হয়েছেন।

জানতে চাইলে স্থানীয় অনেকে জানান, দেশের এই ক্রান্তিলগ্নে নাসির এলাকার হতদরিদ্র মানুষের ঘরে খাবার পৌছে দেওয়ার সময় বিপ্লব চেয়ারম্যানের ক্যাডার বাহিনী সোমবার রাতে হামলা চালিয়ে ত্রান সমাগ্রী বিতরণ পন্ড করে দেয়। এসময় তাদের হামলায় নাসিরের বড় ভাই বাবুল মিয়া আহত হয়।

করোনা মহামারী প্রাদুর্ভাবে সারা দেশ যখন স্তব্ধ, ঠিক তখনই মাননীয় প্রধানমন্ত্রীর আহবানে সাড়া দিয়ে সরকারের পাশাপাশি সমাজের বিভিন্ন পর্যায়ের লোকজন অসহায় কেটে খাওয়া মানুষের পাশে দাড়িয়েছে। সেই মুহুর্তে মাননীয় প্রধানমন্ত্রীর আহবানে উদ্বুদ্ধ হয়ে জাতীয় ক্রিকেট দলের সার্পোটিং স্টাফ মো. নাসির তার নিজ এলাকায় ত্রান সামগ্রী বিতরণকালে এমন ন্যাক্কারজনক ঘটনা ঘটিয়েছে বিপ্লব চেয়ারম্যানের ক্যাডাররা।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে